শনিবার | মে ০৮, ২০২১ | ২৫ বৈশাখ ১৪২৮

টকিজ

পারিশ্রমিক বেড়ে হয়েছে ৩ কোটি রুপি

পূজার বৃহস্পতি তুঙ্গে

ফিচার ডেস্ক

পরিচালক নেলসন দিলীপ কুমারের ছবি থালাপতি সিক্সটি ফাইভ ছবিতে দেখা যাবে দক্ষিণের জনপ্রিয় অভিনেতা বিজয়কে। তার বিপরীতে পূজা হেগড়ে। মুহূর্তে নির্মিত হচ্ছে এমন তামিল ছবিগুলোর মধ্যে থালাপতি সিক্সটি ফাইভকে নিয়ে আশাবাদী সমালোচকরা।

ছবিটি অ্যাকশন-থ্রিলারধর্মী এবং মূল কাহিনী আবর্তিত হয়েছে রাশিয়ায়। কয়েক দিন আগেই ছবির একটি টিম রাশিয়া গেছে শুটিংয়ের জন্য। এপ্রিলজুড়ে তাদের সেখানে শুটিং করার কথা।

থালাপতি সিক্সটি ফাইভে মুখ্য নারী চরিত্রে দেখা যাবে পূজা হেগড়েকে। ছবির জন্য তিনি পারিশ্রমিক পেয়েছেন কোটি রুপি এবং এটা তার এখনো পাওয়া সর্বোচ্চ পারিশ্রমিক। পূজার পারিশ্রমিক বৃদ্ধি বিষয়ে অনুসন্ধান করেছে ভারতীয় সংবাদমাধ্যম পিংকভিলা। তাদের মতে, পূজা হেগড়ের জনপ্রিয়তা এখন দক্ষিণ ভারত থেকে পুরো ভারতেই ছড়িয়ে পড়েছে। দেশটির বিভিন্ন ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে তিনি নতুন নতুন ছবির প্রস্তাব পাচ্ছেন। যত প্রস্তাবই থাকুক না কেন থালাপতি সিক্সটি ফাইভে ছবিতে বিজয়ের সঙ্গে কাজে সুযোগ তিনি ছাড়তে চাননি কোনোভাবেই। তাই দ্রুতই সাড়া দিয়েছেন এর নির্মাতাদের। থালাপতি সিক্সটি ফাইভ ছাড়াও মুহূর্তে পূজার ঝুলিতে আছে প্রভাসের সঙ্গে রাধে শ্যাম, সালমান খানের সঙ্গে কাভি ঈদ কাভি দিওয়ালি এবং রণবীর সিংয়ের সঙ্গে সার্কাস। এর মধ্যে রাধে শ্যামের শুটিং শেষ হয়েছে। এপ্রিলের শেষ দিকে তিনি রাশিয়ায় যাবেন বিজয়ের সঙ্গে থালাপতি সিক্সটি ফাইভের শুটিং করতে। আর অক্টোবর থেকে শুরু করবেন সালমান খানের সঙ্গে কাভি ঈদ কাভি দিওয়ালির কাজ।

 

সূত্র: পিংকভিলা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন