বুধবার | এপ্রিল ২১, ২০২১ | ৮ বৈশাখ ১৪২৮

দেশের খবর

ছয় জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬

বণিক বার্তা ডেস্ক

ছয় জেলায় সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছে। গতকাল বুধবার দিবাগত রাতে বগুড়া, ফেনী, লক্ষ্মীপুর, মানিকগঞ্জ, নাটোর সুনামগঞ্জে এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর

বগুড়া: শাজাহানপুর উপজেলার নয়মাইল এলাকায় বুধবার রাত সাড়ে ১০টার দিকে ট্রাকের ধাক্কায় আব্দুল আলীম (৪০) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি শাজাহানপুর উপজেলার নয়মাইল এলাকার হাজী আব্দুল খালেকের ছেলে।

বগুড়ার শাজাহানপুর থানার এসআই রাজ্জাক  তথ্য নিশ্চিত করেন।

ফেনী: ফেনীতে মোটরসাইকেলের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে রুবেল কুমার দে (৩০) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। গতকাল বিকালে ফেনী-ছাগলনাইয়া আঞ্চলিক সড়কের মালিবাগ এলাকায় দুর্ঘটনা ঘটে। রুবেল চট্টগ্রামের মিরসরাই উপজেলার হিংগুলী গ্রামের সংকর কুমার দের ছেলে। তিনি চট্টগ্রামের বাঁশখালীর কোর পাওয়ার টেক নামের একটি বেসরকারি সংস্থায় চাকরি করতেন।

নিহতের স্বজনরা জানায়, গতকাল বিকালে তিনি তার স্ত্রীসহ ছাগলনাইয়া থেকে মোটরসাইকেলযোগে ফেনীতে যাচ্ছিলেন। সময় কাজীরবাগ ইউনিয়নের মালিবাগ স্কুলের সামনে তাদের মোটরসাইকেলটি একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ধাক্কা খায়। এতে তিনি তার স্ত্রী ছিটকে পড়ে যান। আহত স্ত্রীকে একটি সিএনজিতে তুলে দিয়ে তিনি মোটরসাইকেল নিয়ে যাওয়ার পথে আরেকটি মাইক্রোবাস তাকে চাপা দিলে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন তথ্য নিশ্চিত করেন।

লক্ষ্মীপুর: রায়পুরে সড়ক দুর্ঘটনায় মুক্তার হোসেন ফরহাদ (১৮) নামে এক জেলে নিহত হয়েছেন। গতকাল বেলা ১১টার সময় মাছ বিক্রি শেষে বাড়ি ফিরছিলেন তিনি। খাসের হাট সড়কের বটতলা নামক এলাকায় পৌঁছলে পেছন থেকে একটি ট্রলি তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যান ফরহাদ।  রায়পুর থানার ওসি আবদুল জলিল তথ্য নিশ্চিত করেন।

মানিকগঞ্জ: জেলার শিবালয়ের মুশুরিয়া এলাকায় বাস-পিকআপ ভ্যানের সংঘর্ষে পিকআপচালক শামীম হোসেন (২৩) নিহত হয়েছেন। গতকাল সকাল সোয়া ৭টার দিকে দুর্ঘটনা ঘটে। শামীম ভোলার লালমোহন উপজেলার মফিজুল ইসলামের ছেলে। বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ শামীম আল মামুন তথ্য নিশ্চিত করেন।

নাটোর: বড়াইগ্রামে মাইক্রোবাস চাপায় ওমর ফারুখ কেকা (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল দুপুরে উপজেলার মাঝগাঁও ইউনিয়নের তিরাইল সুতারপাড় এলাকায় দুর্ঘটনা ঘটে। ওমর ফারুক উপজেলার তিরাইল সুতারপাড় এলাকার মৃত সমেত মন্ডলের ছেলে।

বনপাড়া হাইওয়ে থানার ওসি খন্দকার শফিকুল ইসলাম জানান, বনপাড়া হাটিকুমরুল মহসড়কের সুতিরপাড় এলাকায় রাস্তা পারাপারের সময় অজ্ঞাত মাইক্রোবাস ওমর ফারুককে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সুনামগঞ্জ: জামালগঞ্জে ট্রলির ধাক্কায় জিসান মিয়া () নামের এক শিশু নিহত হয়েছে। গতকাল দুপুরে উপজেলার লম্বাবাক গ্রামে দুর্ঘটনা ঘটে। জিসান জামালগঞ্জ উত্তর ইউনিয়নের পূর্ব কালিপুর গ্রামের সাফায়েত হোসেনের ছেলে।

স্থানীয় পুলিশ সূত্রে জানা যায়, এদিন দুপুরে জমি থেকে আলু তুলে বাড়ি ফেরার পথে একটি ট্রলি জিসান মিয়াকে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যায় সে। জামালগঞ্জ থানার ওসি সাইফুল ইসলাম তথ্য নিশ্চিত করেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন