বুধবার | এপ্রিল ২১, ২০২১ | ৮ বৈশাখ ১৪২৮

টকিজ

কভিডের হানায় থেমে গেল রাম সেতু ও গাঙ্গুবাঈয়ের শুটিং

ফিচার ডেস্ক

থেমে গেছে বলিউডের দুই আলোচিত ছবি গাঙ্গুবাঈ কাথিয়াবাড়ি রাম সেতুর শুটিং। অনেক অঞ্চলের মতো ভারতের মুম্বাইতে আশঙ্কাজনক হারে বাড়ছে কভিড সংক্রমণ। কয়েক মাস লকডাউনের পর গত বছরের জুলাইয়ে সীমিত পরিসরে শুরু হয়েছিল বলিউডের শুটিং। কিন্তু সম্প্রতি পরিস্থিতি একেবারে বদলে গেছে। প্রায় প্রতিদিনই কোনো না কোনো তারকার কভিড পজিটিভ হওয়ার খবর পাওয়া যাচ্ছে।

সম্প্রতি শুরু হয়েছিল ভিকি কৌশল ভূমি পেড়নেকর অভিনীত মিস্টার লেলে ছবির শুটিং। কিন্তু শুরু হওয়ার কয়েক দিনেই থামতে হলো সংশ্লিষ্টদের। কারণ মূল দুই তারকাই কভিড পজিটিভ হয়েছেন। ভূমি ভিকি কভিড আক্রান্ত হওয়ায় অন্তত দুই সপ্তাহ পিছিয়ে গেছে মিস্টার লেলের শুটিং।

অন্যদিকে সঞ্জয় লীলা বানসালীর আলোচিত ছবি গাঙ্গুবাঈ কাথিয়াবাড়ির শেষ ধাপের শুটিং আবারো পিছিয়েছে। কিছুদিন আগে পরিচালক বানসালী কভিড আক্রান্ত হওয়ায় শুটিং বন্ধ হয়। তিনি সুস্থ হওয়ার পর শুরু হয় শুটিং। কিন্তু এবার আক্রান্ত হয়েছেন মুখ্য চরিত্রে অভিনয় করা অভিনেত্রী আলিয়া ভাট। তিনি মুহূর্তে হোম কোয়ারেন্টিনে আছেন।

আরেক আলোচিত ছবি রাম সেতুর শুটিংও সবে শুরু হয়েছিল। অক্ষয় কুমার, জ্যাকুলিন ফার্নান্দেজ নুসরাত বারুচা অভিনীত ছবির শুটিং থেমেছে অক্ষয় কুমার কভিড পজিটিভ হওয়ার কারণে। শুধু অক্ষয় নন, ছবির সেটের মোট ৪৫ জন কভিড পজিটিভ। তবে বেঁচে গেছে জ্যাকুলিন নুসরাত। দুই অভিনেত্রী কভিড নেগেটিভ। রাম সেতুর শুটিংয়ের জন্য ফিল্ম সিটিতে সেট নির্মিত হয়েছে। পরিচালক প্রযোজকরা সিদ্ধান্ত নিয়েছেন নতুন করে শুটিং শুরু হওয়ার আগ পর্যন্ত সেটটি অক্ষত রাখার। অক্ষয় কুমার সেরে উঠলেই তারা শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন।

 

সূত্র: বলিউড হাঙ্গামা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন