লুইপার ‘রঙিলা হাওয়া’

ফিচার প্রতিবেদক

এপ্রিল জনপ্রিয় কণ্ঠশিল্পী লুইপার কণ্ঠে প্রকাশ পেয়েছে রঙিলা হাওয়া শিরোনামের নতুন একটি গান। শওকত আলী ইমনের সুরে গানটির কথা লিখেছেন মিজান। গানের মিউজিক ভিডিওতে লুইপা নিজেই মডেল হয়েছেন। তার বিপরীতে মডেল হয়েছেন জিয়ায়ূল রোশন।

গানটি সম্পর্কে লুইপা বণিক বার্তাকে বলেন, গানটি অনেক আগে থেকেই রেকর্ড করা ছিল। গত মাসে শুটিং করেছি। সেট ডিজাইনসহ শুটিংয়ের সবকিছুই অনেক রঙিন ছিল। ফলে শুটিংয়ের কষ্টটা তেমন টের পাইনি। এর চেয়ে আনন্দের কথা হচ্ছে, প্রকাশ হওয়ার পর থেকেই অনেক সাড়া পাচ্ছি শ্রোতা আমার ভক্তদের। কারণে বেশি শান্তি লাগছে। আমার সঙ্গে যারা ছিলেন শুটিংয়ে তাদের সবাইকে ধন্যবাদ।

অন্যদিকে মিউজিক্যাল ধাঁচের গানটির ভিডিও নির্মাণ করেছেন নির্মাতা তানভীর আহমেদ। গানটির ভিডিও নির্মাণ নিয়ে তিনি বণিক বার্তাকে বলেন, রকম মিউজিক্যাল ভিডিও এই প্রথম নির্মাণ করলাম। চেষ্টা করেছি নির্মাণ প্রক্রিয়ায় নতুনত্ব রাখতে। সবার অনেক সাপোর্ট পেয়েছি।

মাস্টার সাউন্ড প্রডাকশনের প্রযোজনায় গানটির কোরিওগ্রাফি করেছেন মডেল হূদি শেইখ। ইমদাদ ইমরানের ক্যামেরায় গানটির ভিডিও ধারণ করা হয়েছে গত মাসে বিএফডিসিতে। লুইপার অফিশিয়াল ইউটিউব চ্যানেলে গানটি এখন দেখতে পাওয়া যাচ্ছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন