আইরিশ ক্রিকেটারের করোনা শনাক্ত, চট্টগ্রামে খেলা বন্ধ

বণিক বার্তা অনলাইন

খেলা চলাকালে এক ক্রিকেটারের করোনা পজিটিভ রিপোর্ট আসার পরে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে একটি আনঅফিশিয়াল ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। আয়ারল্যান্ড ‘এ’ দলের সঙ্গে বাংলাদেশ ইমার্জিং দলের আনঅফিশিয়াল ওয়ানডে ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল আইরিশরা।

জানা গেছে, গত পরশুই দুদলের ক্রিকেটারদের করোনা পরীক্ষা করা হয়েছিল। আজ খেলা শুরু হয়ে যাওয়ার পর সেই পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছায়। তাতে আয়ারল্যান্ডের পেসার রুহান প্রিটোরিয়াসের  করোনা পজিটিভ রিপোর্ট আসে। 

পরে দ্রুত তাকে অন্য ক্রিকেটারদের কাছ থেকে আলাদা করে হোটেলে পাঠানো হয়। সেখানে আপাতত আইসোলেশনে থাকবেন রোহান। আগামীকাল শনিবার আবারও তার সঙ্গে পুরো দলের করোনা টেস্ট করা হবে। সে ফলাফলের ওপর নির্ভর করবে সিরিজের ভবিষ্যৎ।

আজ থেকেই চট্টগ্রামে আয়ারল্যান্ড ‘এ’ ও বাংলাদেশ ইমার্জিং দলের পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হয়েছে। টসে জিতে বাংলাদেশ ইমার্জিং দলকে ব্যাটিংয়ে পাঠায় আয়ারল্যান্ড। ইনিংসের ৩০তম ওভারে আসে দুঃসংবাদটি। এ সময় বাংলাদেশ ইমার্জিং দল ৪ উইকেটে স্কোরবোর্ডে তুলেছিল ১২২ রান। এই সময় গত পরশুদিন করা করোনা পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন