মঙ্গলবার | এপ্রিল ২০, ২০২১ | ৬ বৈশাখ ১৪২৮

শিল্প বাণিজ্য

ভিসা কার্ড চালু করল বাংলাদেশ কমার্স ব্যাংক

অত্যাধুনিক সব ব্যাংকিং সুবিধাসহ সাশ্রয়ী রেটে ভিসা কার্ড (গোল্ড, প্লাটিনাম ক্ল্যাসিক) চালু করল বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড (বিসিবি) সম্প্রতি আয়োজিত এক অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান . ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরী প্রধান অতিথি হিসেবে এটির উদ্বোধন করেন। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ওমর ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) জাফর আলম উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) কাজী মো. রেজাউল করিম। এছাড়া প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন নির্বাহী, সব শাখা ব্যবস্থাপকসহ অন্যরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে . ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরী বলেন, বিসিবিএল তার গ্রাহক এবং করপোরেট উভয়েরই দৈনিক আর্থিক চাহিদা মেটাতে ভিসা ক্রেডিট এবং ডেবিট কার্ড চালু করেছে। ২৪ ঘণ্টা সেবা প্রদানের পাশাপাশি ক্রেডিট কার্ডটি গ্রাহকের সব প্রয়োজনীয়তার জন্য ব্যবহার করা যাবে। কেনাকাটা ছাড়াও যেকোনো আর্থিক লেনদেনের ক্ষেত্রে বিসিবি ভিসা ক্রেডিট কার্ডটি সহায়ক ভূমিকা পালন করবে।

ব্যাংকের এমডি সিইও ওমর ফারুক তার বক্তব্যে দেশের সব অঞ্চলে বাংলাদেশ কমার্স ব্যাংকের ভিসা কার্ড সেবা দ্রুত সম্প্রসারণের প্রত্যাশা ব্যক্ত করে বলেন, বিসিবি ভিসা কার্ডে রয়েছে চার্জ ব্যতীত সর্বোচ্চ ৫০ দিনের ব্যবহার, চেক বই, এসএমএস অ্যালার্ট, ৯০ শতাংশ পর্যন্ত নগদ উত্তোলন। পাশাপাশি তিনি ব্যাংকের কার্ড, গ্রাহকসেবার ওপর সর্বাধিক গুরুত্বারোপ করে ব্যবসা-বাণিজ্যের সব ক্ষেত্রে ব্যাংকের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন।  —বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন