মঙ্গলবার | এপ্রিল ২০, ২০২১ | ৬ বৈশাখ ১৪২৮

দেশের খবর

দুজনের পেট থেকে দেড় হাজার পিস ইয়াবা উদ্ধার

বণিক বার্তা প্রতিনিধি, রাজবাড়ী

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা থেকে দুই ব্যক্তিকে আটক করে তাদের পেট থেকে হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার রাতে উপজেলার গোবিন্দপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়। গতকাল দুপুরে নিজস্ব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তথ্য জানান জেলা পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান।

আটককৃতরা হলেন সদর উপজেলার বিনোদপুর এলাকার করম আলী খার ছেলে লুত্ফর খা বড়চর বেনীনগর এলাকার চেনু মোল্লার ছেলে কুব্বাত আলী মোল্লা।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, মাদক ব্যবসায়ী লুত্ফর কুব্বাত আলী কক্সবাজার থেকে রাজবাড়ীতে সরবরাহের জন্য পেটে করে হাজার ৪০০ পিস ইয়াবা নিয়ে এসেছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়। পরে পরীক্ষা-নিরীক্ষা শেষে নিশ্চিত হয়ে তাদের পেট থেকে ইয়াবা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে।

রাজবাড়ীর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রানবন্ধু চন্দ্র বিশ্বাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে প্রথমে লুত্ফর খাকে আটক করা হয়। তার পেট থেকে ১৩টি প্যাকেটে ৬৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে কুব্বাত আলী মোল্লাকে আটক করা হয়। তার পেট থেকে ১৫টি প্যাকেটে ৭৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন