চুয়াডাঙ্গায় গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ; স্বামী পলাতক, শাশুড়ি আটক

বণিক বার্তা প্রতিনিধি, চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার লোকনাথপুর গ্রামে গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনার পরপরই ওই নারীর স্বামী বাড়ি থেকে পালিয়ে গেছেন। তবে নিহতের শাশুড়ি নুরজাহান বেগমকে আটক করেছে দামুড়হুদা মডেল থানা পুলিশ।

গতকাল শুক্রবার দিবাগত রাত ৩টার সময় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধু মারা যান।

দু’সন্তানের জননী মৃত গৃহবধু নুরজাহান খাতুন (৪০) লোকনাথপুর গ্রামের মাঝপাড়ার জাহান আলীর স্ত্রী এবং দর্শনা পৌরসভার রামনগর গ্রামের মরহুম আজিজুল হকের মেয়ে।

মৃত নুরজাহান খাতুনের ভাই সুন্নত আলী জানান, জাহান আলী ও তার মা তার বোনকে প্রায়ই মারধর করতেন। এর আগে একবার তালাকও নেয়া হয়েছিল। তবে দুটি সন্তানের কথা ভেবে আবারও সংসার পাতিয়ে দেয় এলাকার গণ্যমান্য ব্যক্তিরা। তবে জাহান আলী ছিল পাষণ্ড। তারই নির্যাতনে অবশেষে নুরজাহান মারা গেল।

হাউলী ইউনিয়ন পরিষদের সদস্য রিকাত আলী বলেন, গত বৃহস্পতিবার রাতে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল গৃহবধু নুরজাহানকে। এরপর সেখানে ভোর রাত ৪টার দিকে সে মারা যায়। মৃত গৃহবধুর শরীরের সমস্ত জায়গায় নির্যাতনের চিহ্ন রয়েছে। মাথায় ও চোখে নির্মমভাবে আঘাত করা হয়েছে। শনিবার সকালে পুলিশ ঘটনাস্থলে এসে সুরতহাল রিপোর্ট তৈরি করেছে। 

প্রতিবেশীদের বরাত দিয়ে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক জানান, যৌতুকের দাবিতে বৃহস্পতিবার দুপুরে কয়েকদফা মারপিট করে স্বামী জাহান আলী। এরপর তাকে বাড়িতে ফেলে রাখে। শুক্রবার তার শারিরীক অবস্থার অবনতি দেখা দিলে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয় শ্বশুর বাড়ির লোকজন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর রাত ৪টার দিকে নির্যাতিত গৃহবধু নুরজাহান খাতুন মারা যান। 

এ ঘটনায় নিহতের ভাই সুন্নত আলী বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন