বৃহস্পতিবার | এপ্রিল ২২, ২০২১ | ৯ বৈশাখ ১৪২৮

দেশের খবর

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২ জন নিহত

বণিক বার্তা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়নের বড়হরণ ব্রিজের পাশে ও কালিসীমা-ছোটহরণ মাঝামাঝি দুটি পৃথকস্থানে ট্রেনে কাটা পড়ে দুজন নিহত হয়েছে।

গতকাল শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে নাটাই দক্ষিণ ইউনিয়নের কালিসীমা মুড়াহাঁটি নামক স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা চট্রগ্রাম অভিমুখী মহানগর প্রভাতী ট্রেনের নিচে পড়ে একজন এবং গতকাল সকাল ১১টার দিকে দুপুরে চট্রগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকা অভিমুখী সুবর্ণা এক্সপ্রেস ট্রেনের নিচে অপরজন কাটা পড়ে।

গতকাল সকালে নিহত সবুজ মিয়া (১৮) সদর উপজেলার সাদেকপুর ইউনিয়নের রাঁজাখাঁ গ্রামের বুলু মিয়ার ছেলে। 

অপর নিহত অজ্ঞাত (৪৫) ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। দুটি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, প্রথমজন বাবার কাছ থেকে টাকা নিয়ে ব্রাহ্মণবাড়িয়া শহরে আসার পথে রেল লাইনের উপর দিয়ে পার হওয়ার সময় ঢাকা থেকে ছেড়ে আসা মহানগর এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে সবুজ। ট্রেন আসার শব্দ শুনতে না পারায় এই দুর্ঘটনা ঘটে জানা যায়।

‘অপর দিকে ট্রেনের ধাক্কায় নিহত অজ্ঞাত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। তিনিও রেললাইন ওপর দিয়ে হাঁটার সময় চট্রগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকা অভিমুখী সুবর্ণা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে ওই ব্যক্তি নিহত হয়।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এস আই) সেতাফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়। দুটি মরদেহ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে কিন্তু অজ্ঞাত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন