মঙ্গলবার | এপ্রিল ২০, ২০২১ | ৬ বৈশাখ ১৪২৮

টেলিকম ও প্রযুক্তি

এক্সচেঞ্জ অফারে মটোরোলা স্মার্টফোন কেনার সুবিধা

নিজস্ব প্রতিবেদক

মটোরোলা স্মার্টফোনে বিশেষ অফার ঘোষণা করেছে ব্র্যান্ডটির ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেড। এর আওতায় যে কোনো ব্র্যান্ডের পুরনো মোবাইল ফোন বদল করে মটোরোলার নতুন স্মার্টফোন নেয়া যাবে।

সেলেক্সট্রা লিমিটেডকে কাজে সহযোগিতা করছে জিঙ্গো প্রাইভেট লিমিটেড। রাজধানীতে জিঙ্গোর বিভিন্ন রিটেইল শপ থেকে স্মার্টফোনপ্রেমীরা সুবিধা উপভোগ করতে পারবেন। বসুন্ধরা শপিং কমপ্লেক্সে চারটি, উত্তরায় পাঁচটি এবং মিরপুরে জিঙ্গোর রিটেইল শপ থেকে এক্সচেঞ্জ অফারটি নেয়া যাবে। এক্ষেত্রে জিঙ্গো থেকে গ্রাহকরা পাবেন গিফট ভাউচার।

সেলেক্সট্রার পক্ষ থেকে জানানো হয়, ব্যবহূত ফোন বদলে নতুন মটোরোলার স্মার্টফোন নিতে ব্যবহূত ফোন নিয়ে পার্শ্ববর্তী জিঙ্গোর রিটেইল শপে যেতে হবে। সেখানে পুরনো ফোন যাচাই-বাছাই করে একটি মূল্য নির্ধারণ করা হবে, যা মটোরোলার নতুন ফোনের দামের সঙ্গে সমন্বয় করা হবে। তবে বন্ধ কিংবা লকড মোবাইল এক্সচেঞ্জ অফারের আওতায় পড়বে না।

অফারটি পেতে গ্রাহককে পুরনো ফোনের ক্যাশ মেমো বক্স নিয়ে যেতে হবে। যদি কারো কাছে এগুলো না থাকে, তাহলে সতর্কতার জন্য জাতীয় পরিচয়পত্র সঙ্গে নিতে হবে। তবে কেউ ক্যাশ মেমো বা মোবাইল বক্স নিয়ে গেলে নতুন স্মার্টফোনে অতিরিক্ত ছাড় পাবেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন