পাঁচ জেলায় সড়কে নিহত ৬

বণিক বার্তা ডেস্ক

দেশের পাঁচ জেলায় সড়ক দুর্ঘটনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ ছয়জন নিহত হয়েছেন। গতকাল বুধবার রাতে এসব দুর্ঘটনা ঘটে। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ২৩ জন। প্রতিনিধিদের পাঠানো খবর

বরিশাল: জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। গতকাল সকালে হিজলা উপজেলায় ট্রলি ভ্যানের সংঘর্ষে ভ্যানচালক ইউনুস রাঢ়ি নিহত এবং দুজন আহত হয়। অন্যদিকে গত বুধবার রাতে বাকেরগঞ্জের কাঠেরঘর এলাকায় পিকআপ সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশাচালক মো. রানা নিহত হয়। ঘটনায় অটোরিকশায় থাকা একই পরিবারের তিনজন গুরুতর আহত হয়। হিজলা থানার ওসি অসীম কুমার সিকদার বাকেরগঞ্জ থানার ওসি মো. আলাউদ্দিন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

ময়মনসিংহ: ভালুকায় ট্রাকের ধাক্কায় আব্দুর রহমান রবিন (৩৫) নামে এক ট্রাকচালক নিহত হয়েছেন। গতকাল সকালে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের সিডস্টোর উত্তর বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দুর্ঘটনা ঘটে। রবিন লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার আশারকোটা পাটোয়ারি গ্রামের রুহুল আমিন খোকার ছেলে।

ফায়ার সার্ভিস হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা একটি ট্রাক ভালুকার সিডস্টোর বাজার এলাকায় দাঁড়িয়ে থাকা বালিবোঝাই অন্য একটি ট্রাককে ধাক্কা দেয়। এতে ট্রাকের ভেতর থাকা সাতজন গুরুতর আহত হন। খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক রবিনকে মৃত ঘোষণা করেন।

মানিকগঞ্জ: ঢাকা-আরিচা মহাসড়কের ঘিওর উপজেলার পাচুরিয়ায় যাত্রীবাহী বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকচালক নিহত হয়েছেন। গতকাল সকালে দুর্ঘটনা ঘটে। নিহতের নাম রাকিব হোসেন। তিনি ফরিদপুরের কোতোয়ালি উপজেলার শিবরামপুর গ্রামের ইয়াকুব আলীর ছেলে। বরংগাইল হাইওয়ে ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম আল মামুন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদহ উদ্ধার করে মর্গে পাঠায়। ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

নওগাঁ: মোটরসাইকেল ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মোস্তাফিজুর রহমান সোহাগ (৩০) নামে চাতাল ব্যবসায়ী নিহত হয়েছেন। গত বুধবার রাতে সদর উপজেলার সাহাপুরে দুর্ঘটনা ঘটে। মোস্তাফিজুর রহমান বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের বাসিন্দা।

সদর থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নাটোর: বাগাতিপাড়ায় সড়ক দুর্ঘটনায় আবদুল্লাহ আল মাহমুদ শফী নামে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। গতকাল ভোরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রাজপাড়া থানার এসআই শাহীন আক্তার টুম্পা জানান, বুধবার বিকালে বাগাতিপাড়া থেকে মোটরসাইকেলে বনপাড়া যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগলে শফী গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে  চিকিৎসাধীন অবস্থায় গতকাল তার মৃত্যু হয়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন