শুক্রবার | এপ্রিল ২৩, ২০২১ | ১০ বৈশাখ ১৪২৮

খেলা

আহমেদাবাদ টেস্ট

নরেন্দ্র মোদি স্টেডিয়ামে উইকেট বৃষ্টি!

ক্রীড়া ডেস্ক

আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে দিবারাত্রির টেস্টে প্রথম চার সেশনেরও কম সময়ের মধ্যে অলআউট হয়েছে সফরকারী ইংল্যান্ড ও স্বাগতিক ভারত। ইংল্যান্ডকে ১১২ রানে অলআউট করে দেয়া ভারত আজ প্রথম সেশনের ২১তম ওভারে ১৪৫ রানে গুটিয়ে যায়। খবর ক্রিকইনফো ও বিবিসি।

দুই দল প্রথম ১০২ ওভারে ২০ উইকেট হারায়। নাটকীয় এ টেস্টে আজ দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে প্রথম তিন বলের মধ্যে ২ উইকেট হারিয়েছে ইংলিশরা। দুটি উইকেটই নিয়েছেন অক্ষর প্যাটেল। সব মিলিয়ে, এ প্রতিবেদন লেখা পর্যন্ত দুই দলের পতন হওয়া ২২ উইকেটের মধ্যে ২০টিই নিয়েছেন স্পিনাররা। 

৩ উইকেটে ৯৯ রান নিয়ে দ্বিতীয় দিন ব্যাটিংয়ে নামা ভারত আজ ‘অকেশনাল’ স্পিনার জো রুটের রুদ্রমূর্তির সামনে পড়ে। ইংলিশ দলনায়ক একাই তুলে নেন ভারতের ৫ উইকেট। ৬.২ ওভার বল করে মাত্র ৮ রানের খরচায় ৫ উইকেট নেন তিনি। এছাড়া আজ জ্যাক লিচ নেন দুটি উইকেট। সব মিলিয়ে, ইনিংসে লিচের বোলিং ফিগার ৪/৫৪। এছাড়া একটি উইকেট নেন পেসম্যান জোফরা আর্চার। 

অনবদ্য বোলিংয়ে ভারতকে আটকানোর পর ইংলিশরাও শূন্য রানে ২ উইকেট হারায়। প্রথম ওভারে জ্যাক ক্রলে ও জনি বেয়ারস্টোকে হারানোর পর দলকে টানছিলেন ডম সিবলে (৭*) ও রুট (১২*)। 

 


এই বিভাগের আরও খবর

আরও পড়ুন