শুক্রবার | এপ্রিল ২৩, ২০২১ | ১০ বৈশাখ ১৪২৮

খেলা

নাসিরের বিয়ে বিতর্কে এবার স্ত্রী তামিমার পাসপোর্ট ইস্যু

বণিক বার্তা অনলাইন

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ক্রিকেটার নাসির হোসেনের বিয়ে নিয়ে বেশ কিছুদিন ধরেই আলোচনা তুঙ্গে। গতকাল স্ত্রী তামিমা সুলতানা তাম্মিকে সঙ্গে নিয়ে সংবাদ সম্মেলন করেন নাসির। সেখানে তারা দাবি করেন, তাদের বিরুদ্ধে যে অভিযোগ করা হচ্ছে তা মিথ্যা। তারা আইন ও ধর্মীয় রীতিনীতি মেনেই বিয়ে করেছেন। তামিমার আগে যে বিয়ে হয়েছিল, তার সঙ্গে আইনগতভাবে তালাক হওয়ার পরই তারা গাঁটছাড়া বেঁধেছেন। তবে এরপর নতুন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরে তামিমার পাসপোর্ট ও ব্যক্তিগত ছবি, যা নিয়ে ঘটনায় এসেছে নতুন মোড়।

গতকাল বুধবার একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে তামিমা বলেন, ‘আমি তালাকের জন্য আবেদন করি ২০১৬ সালে। তা অনুমোদন হয় ২০১৭-তে। সম্পূর্ণ আইনিভাবে সবকিছু মেনে ডিভোর্সটা হয়। উনার (রাকিব) পরিবার এবং তিনি এই সম্পর্কে জানতেন। উনি এখন যা করছেন তা কেন করছেন এটা হয়তো আপনাদের সবারই বুঝা হয়ে গেছে।

তবে গতকালই এ বিষয়ে মামলা দায়ের করেছেন তামিমার আগের স্বামী রাকিব হাসান। তিনি অভিযোগ করেছেন, তার সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার আগেই ৮ বছর বয়সী এক কন্যা শিশু রেখে তামিমা ঘটা করে অন্যত্র বিয়ে করেছেন। এতে তার মানহানি হয়েছে। তবে এ ঘটনায় তামিমার পাসপোর্টের একটি ছবি প্রকাশ পেয়েছে। যাতে দেখা গেছে, ২০১৮ সালে পাসপোর্টটি নবায়ন করা হয়েছে, সেখানেও স্বামী হিসেবে রাকিবের নাম লেখা, একই সঙ্গে জরুরি যোগাযোগের জন্যও তার নাম, ঠিকানা লেখা রয়েছে। 

পাসপোর্টের এই ছবি সত্য হলে গতকাল সংবাদ সম্মেলনে তামিমার দাবি ‘ধোপে টেকে’ না। তবে পাসপোর্টের ছবিটির সত্যতা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন