বলিউড থেকে নিজেকে দূরে রাখা প্রসঙ্গে

বলিউড ইন্ডাস্ট্রিকে ‘লোক দেখানো’ বললেন ইমরান হাশমি

ফিচার ডেস্ক

অভিনেতা ইমরান হাশমিকে সম্প্রতি জুবিন নটিয়ালের প্রেমের গান লুট গ্যায়া-তে দেখা গেছে। সম্প্রতি অভিনেতা বলিউডকে লোক দেখানো বলায় আলোচনায় এসেছেন। বলিউড ইন্ডাস্ট্রিতে দুই দশকেরও বেশি সময় অতিবাহিত করা বি-টাউন তারকা সম্প্রতি একটি রেডিওতে সাক্ষাত্কার দিয়েছেন। সাক্ষাত্কারে তিনি শোবিজ অঙ্গনের গ্লিটজ গ্ল্যামার থেকে দূরত্ব বজায় রাখা বলিউডকে লোক দেখানো বলার কারণ প্রসঙ্গে কথা বলেছেন।

ইমরান সাক্ষাত্কারে জানান, তিনি প্রথম যখন ছবিতে কাজ শুরু করেন তখন থেকেই একটি নির্দিষ্ট কাজের নৈতিকতা অনুসরণ করে চলছিলেন। ইমরান বুঝতে পেরেছিলেন, ইন্ডাস্ট্রি হলো লোক দেখানো বলিউডে ইনসাইডার হিসেবে পরিচিতদের সবার সঙ্গে সামনে ভালো সম্পর্ক থাকলেও পেছনে তারাই আবার অশ্রু ঝরার কারণ হয়ে দাঁড়ায়। প্রসঙ্গে ইমরান রেডিওর হোস্ট সিদ্ধার্থ কান্নানকে বলেন, রকম তো হয়ই। এটা আমাদের ইন্ডাস্ট্রির ক্ষেত্রে সত্য।

তবে শুধু কারণে ইন্ডাস্ট্রির সঙ্গে দূরত্ব রাখেন বলে মনে করেন না ইমরান। তার মতে, একজন মানুষের জীবন তার পেশাদারিত্বের চেয়েও আরো অনেক বেশি কিছু। তাকে কোন বিষয়গুলো এত বছর পরও ইন্ডাষ্ট্রিতে বিনয়ের সঙ্গে থাকতে সাহায্য করেছে? ইমরানের উত্তর, তার বন্ধুরা, যাদের তিনি বছরের পর বছর ধরে চেনেন এবং যাদের সঙ্গে ফিল্ম ইন্ডাস্ট্রির কোনো যোগসূত্র নেই, তারা তাকে অনেক সহযোগিতা করেছেন। এছাড়া ইমরানের পরিবার তাকে সবকিছুকে বাস্তববাদী দৃষ্টিভঙ্গি থেকে দেখতে শিখিয়েছেন, বিষয়গুলোও তাকে সাহায্য করে। ইমরান হাশমি এখন সঞ্জয় গুপ্তার ক্রাইম থ্রিলার মুম্বাই সাগা অমিতাভ বচ্চনের সঙ্গে চেহরে ছবি মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। ছবি দুটি মার্চ এপ্রিলে মুক্তির কথা রয়েছে।

 

সূত্র: ডিএনএ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন