শুক্রবার | এপ্রিল ২৩, ২০২১ | ১০ বৈশাখ ১৪২৮

খেলা

উই আর ইনোসেন্ট, ক্রিকেটার নাসিরের স্ত্রী

বণিক বার্তা অনলাইন

বিয়ে নিয়ে বিতর্ক ইস্যুতে স্ত্রী তামিমা সুলতানা তাম্মীকে সঙ্গে নিয়ে সংবাদ সম্মেলন করেছেন ক্রিকেটার নাসির হোসেন। সংবাদ সম্মেলনে তামিমা এবং নাসির নিজেদের নির্দোষ দাবি করে ফেসবুকসহ বিভিন্ন গণমাধ্যমে ‘সত্যটা জেনে’ খবর তুলে ধরার অনুরোধ জানান।

সংবাদ সম্মেলনে নাসির বলেন, এতদিন সে তামিমা ছিল, এখন সে তামিমা হোসেন, আমার স্ত্রী। আমার স্ত্রীকে নিয়ে শুধু রাকিব নয়, যে কেউ কোন কটূ কথা বললে আমি তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবো।

তারা গণমাধ্যমকর্মীদের কাছে তালাকনামার একটি কপিও সরবরাহ করেছেন। তামিমার দাবি ২০১৭ সালেই রাকিবের সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ হয়েছে। এই বিচ্ছেদের ব্যাপারে রাকিব এবং তার নিজের পরিবারের লোকজনও অবগত।

তামিমা পাল্টা অভিযোগ করেন, রাকিব নতুন করে গণমাধ্যমে আলোচনায় আসার জন্য এসব অভিযোগ তুলছেন। নিজের মেয়ের সঙ্গে নিয়মিত যোগাযোগও হয় বলে দাবি করেন তিনি।

উল্লেখ্য, গেল ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে বিয়ে করেন ক্রিকেটার নাসির হোসেন। তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মি পেশায় বিমানবালা। বিয়ের দিনে আগেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে তামিমার আগের বিয়ে এবং ৮ বছর বয়সী সন্তানের খবর।

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানান আলোচনা-সমালোচনার মধ্যেই হয়ে যায় বিয়ে ও বিবাহোত্তর সংবর্ধনাও। বিতর্কের এক পর্যায়ে আজ দুপুরে একটি মামলা দায়ের করেছেন তামিমার আগের স্বামী রাকিব। তার অভিযোগ বিবাহ বিচ্ছেদ না করেই নতুন করে আবার বিয়ে করেছেন তামিমা। মামলাটি এরই মধ্যে তদন্ত করতে পিআইপির কাছে হস্তান্তর করেছেন আদালত।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন