মঙ্গলবার | মার্চ ০৯, ২০২১ | ২৫ ফাল্গুন ১৪২৭

দেশের খবর

বগুড়ায় একাধিক হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা

বণিক বার্তা প্রতিনিধি, বগুড়া

বগুড়ায় পূর্ব বিরোধ আধিপত্য বিস্তারের জেরে একাধিক হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত সোমবার বিকালে ফুলতলা রাস্তায় ঘটনা ঘটে। গতকাল ভোরে চিকিৎসাধীন অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।

নিহতের নাম মো. ফোরকান (৩৫) তিনি শাজাহানপুর উপজেলার ফুলতলা পুকুরপাড় এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে। তার বিরুদ্ধে একাধিক হত্যা মামলা রয়েছে। খবর পেয়ে শাজাহানপুর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

পুলিশ সূত্রে জানা যায়, নিহত ফোরকান স্থানীয় যুবলীগের কর্মী মাটি বালির ব্যবসা করতেন। সোমবার বিকালে বাড়ি থেকে বেরিয়ে ফুলতলা রাস্তায় নামলে কয়েকজন যুবক তার ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল ভোর সাড়ে ৫টার দিকে তিনি মারা যান। ফোরকান হত্যাসহ একাধিক মামলার আসামি ছিলেন।

বগুড়ার শাজাহানপুর থানা পুলিশ জানায়, সোমবার বেলা সাড়ে ৩টার দিকে ফোরকান বাড়ি থেকে বেরিয়ে সামনের সড়ক ধরে ফুলতলা বাজারের দিকে আসছিলেন। সময় কয়েকজন যুবক ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায়।

নিহত ফোরকানের ভাই ফয়সাল জানান, পূর্ব বিরোধের জের ধরেই তার ভাইয়ের ওপর হামলা হয়েছে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। আশা করছি দ্রুতই আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন