সোমবার | আগস্ট ০২, ২০২১ | ১৮ শ্রাবণ ১৪২৮

টকিজ

ব্র্যান্ডের পোশাকের পেছনে টাকা ওড়ান না সারা আলী খান

ফিচার ডেস্ক

সারা আলী খান বলেছেন, তিনি পোশাকের ক্ষেত্রে ব্র্যান্ড নিয়ে খুব একটা মাথা ঘামান না। আর ব্র্যান্ডের পেছনে অনেক টাকাও ওড়ান না।

সারা আলী খানকে প্রায়ই ভারতীয় পোশাকে দেখা যায়। অনেক পাবলিক অনুষ্ঠানেও তিনি সালোয়ার-কামিজ পরেই যান। আবার রেড কার্পেট কিংবা ছুটি কাটানোর সময় বদলে যায় সারার বেশভূষা। সম্প্রতি এলি ইন্ডিয়াকে দেয়া এক সাক্ষাত্কারে সারা জানিয়েছেন, তিনি খুব একটা ব্র্যান্ডসচেতন মানুষ নন।

এলি ইন্ডিয়াকে সারা আলী খান বলেছেন, আমি বেশ লম্ব-চওড়া মেয়ে। আমাকে কেমন দেখা যাচ্ছে সেটা নিয়ে কখনো ভাবিনি। এভাবেই আমার নিজের সত্তা গড়ে উঠেছে। আমি নিজেকে নিয়ে খুশি থাকি। মানুষ আমাকে মোটা কিংবা পাতলা যেমনই দেখুক তা নিয়ে আমি মাথা ঘামাই না। আমি নিজেকে কখনো এভাবে মূল্যায়ন করিনি।

সাইফ আলী খান অমৃতা সিংয়ের কন্যা সারা আরো বলেন, আমি সত্যিই খুব সাধারণ মানুষ, একেবারে দেশী মেয়ে। আমি অনেক টাকা ওড়ানো পছন্দ করি না। সরোজিনী নগরের সালোয়ার-কামিজ নিয়েই আমি খুশি। আমার প্রতি মাসের আয়ের চেয়ে বেশি দামের ব্র্যান্ড পোশাক নিয়ে আমি মাথা ঘামাই না।

সারা আলী খান সম্প্রতি শুটিং শেষ করেছেন আতরাঙ্গি রে ছবির। আনন্দ এল রায়ের ছবিতে অক্ষয় কুমার ধানুশের সঙ্গে দেখা যাবে সারাকে। আতরাঙ্গি রে মুক্তি পাবে বছরের আগস্ট।

 

সূত্র: ডিএনএ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন