রবিবার | ফেব্রুয়ারি ২৮, ২০২১ | ১৬ ফাল্গুন ১৪২৭

টকিজ

পিকের সিকুয়াল হবে, তবে কাহিনী এখনো লেখা হয়নি!

ফিচার ডেস্ক

রাজকুমার হিরানী পরিচালিত আমির খান অভিনীত ব্লকবাস্টার পিকে মুক্তি পেয়েছিল ২০১৪ সালে। ছবির প্রযোজক ছিলেন বিধু বিনোদ চোপড়া। এটি ছিল রাজকুমার হিরানি আমির খানের দ্বিতীয় ছবি। পিকে ছবির শেষ দৃশ্যে দেখা যায় এলিয়েন আমির খান তার গ্রহে ফিরে যাচ্ছে এবং তার সঙ্গে তখন দেখা যায় তার জগতের আরেক সদস্য রণবীর কাপুরকে। ছবির শেষ দৃশ্য স্পষ্ট ইঙ্গিত দিয়েছিল এর সিকুয়ালের। দর্শকরা বেশ আগ্রহী হয়ে অপেক্ষা করছেন। সম্প্রতি পিকের প্রযোজক ভারতীয় গণমাধ্যম মিড ডেকে জানিয়েছেন, পিকে ছবির সিকুয়াল হবে এবং তাতে আমির খান রণবীর কাপুরকেই দেখা যাবে।

বিধু বিনোদ চোপড়া মিড ডেকে বলেছেন, আমার সিকুয়াল নির্মাণ করব। আমরা পিকে ছবির শেষের দিকে দেখিয়েছিলাম রণবীর কাপুরের চরিত্রটি পৃথিবীতে নেমেছে। অর্থাৎ এখানে একটা গল্প বলার আছে। কিন্তু অভিজাত (জোশি, পিকে ছবির কাহিনীকার) কাহিনীটা এখনো লেখেনি। যেদিন সে কাহিনীটা লিখবে আমরা ছবিটা বানানো শুরু করে দেব।

বিধু বিনোদ চোপড়া আরো বলেন, আমরা টাকা বানানোর ব্যবসা করি না। আমাদের কাজ হলো সিনেমা নির্মাণ। টাকা কামানোই যদি আমাদের লক্ষ্য হতো তাহলে এতদিনে মুন্না ভাইয়ের ছয়-সাতটা এবং পিকের দুই-তিনটা কিস্তি নির্মাণ করে ফেলতাম। আমরা কোটি কোটি টাকার চেয়ে আনন্দ, সন্তুষ্টি শান্তিকে প্রাধান্য দিই।

এর মধ্যে হিরানির পরিচালনায় সাঞ্জু ছবিতে রণবীর কাপুর কাজ করেছেন। ছবিটি ২০১৮ সালে মুক্তি পায় এবং বক্স অফিসেও সফল হয়েছে।

২০১৮ সালে রাজকুমার হিরানিকে একবার পিকে ছবির সিকুয়াল নিয়ে প্রশ্ন করা হয়েছিল। তিনি তখন বলেছিলেন, চিত্রনাট্যের শেষ দিকে পৃথিবী ছেড়ে আমিরের চলে যাওয়াটা কারো কাছেই ভালো লাগছিল না। তাই সেখানে পরে আরেকটি দৃশ্য যুক্ত করা হয়, যেখানে দেখা যায় পিকে (আমির খান) তার গ্রহের এক সঙ্গীকে নিয়ে আবার পৃথিবীতে ফিরে আসে।

 

সূত্র: ডিএনএ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন