মঙ্গলবার | এপ্রিল ২০, ২০২১ | ৬ বৈশাখ ১৪২৮

শেয়ারবাজার

তসরিফা ইন্ডাস্ট্রিজের ঋণমান ‘এ প্লাস’ ও ‘এসটি-থ্রি’

নিজস্ব প্রতিবেদক

তসরিফা ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ঋণমান দীর্ঘমেয়াদে প্লাস স্বল্পমেয়াদে এসটি-থ্রি ৩০ জুন সমাপ্ত ২০২০ হিসাব বছরে কোম্পানির নিরীক্ষিত চলতি হিসাব বছরের প্রথমার্ধের (জুলাই-ডিসেম্বর) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদনসহ প্রাসঙ্গিক অন্যান্য তথ্যের ভিত্তিতে প্রত্যয়ন করেছে ক্রেডিট রেটিং ইনফরমেশন অ্যান্ড সার্ভিসেস লিমিটেড (সিআরআইএসএল)

৩০ জুন সমাপ্ত ২০২০ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের কোনো লভ্যাংশ দেয়নি তসরিফা ইন্ডাস্ট্রিজ। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে টাকা ৮৭ পয়সা, যেখানে আগের হিসাব বছরে শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ১২ পয়সা। ৩০ জুন প্রতিষ্ঠানটির শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়ায় ২৮ টাকা ৭১ পয়সা, আগের হিসাব বছর শেষে যা ছিল ৩১ টাকা ৬৮ পয়সা।

এদিকে সর্বশেষ অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুসারে, চলতি হিসাব বছরের প্রথমার্ধে (জুলাই-ডিসেম্বর) তসরিফা ইন্ডাস্ট্রিজের ইপিএস হয়েছে ২২ পয়সা, যেখানে আগের হিসাব বছরের একই সময়ে শেয়ারপ্রতি লোকসান ছিল ৯৫ পয়সা। দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস হয়েছে ১২ পয়সা, যেখানে আগের হিসাব বছরের একই সময়ে শেয়ারপ্রতি লোকসান ছিল ২৩ পয়সা। ৩১ ডিসেম্বর কোম্পানিটির এনএভিপিএস দাঁড়িয়েছে ২৮ টাকা ৯৩ পয়সা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন