দিনাজপুরে ট্রাক চাপায় ৩ মোটরবাইক আরোহী নিহত

বণিক বার্তা প্রতিনিধি, দিনাজপুর

দিনাজপুরের বিরলে ট্রাক চাপায় একটি মোটরসাইকেলের তিন আরোহীর সবাই নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১১টায় দিনাজপুর-বোচাগঞ্জ সড়কের বিরল উপজেলার ফরক্কাবাদ ইউনিয়নের জয়নুল মুদিখানা সংলগ্ন সড়কে এই দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- বিরল উপজেলার ফরক্কাবাদ ডাঙ্গাপাড়া গ্রামের বেলাল হোসেন এর পুত্র লাজু ইসলাম (২৫), শরিফ উদ্দীন এর পুত্র মামুন হোসেন (৩০) ও মোজাম এর পুত্র আনোয়ার হোসেন (৩০)।

বিরল ফায়ার সার্ভিস স্টেশন এর ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. আজাহারুল ইসলাম জানান, মঙ্গলবার দিবাগত রাতে একটি মোটরসাইকেল নিয়ে ওই ৩ যুবক দিনাজপুর শহর থেকে বাড়ি ফিরছিলেন। রাত সাড়ে ১০টায় বিরল উপজেলার জুলু মুদিখানা নামক স্থানে বোচাগঞ্জ থেকে দিনাজপুর শহরের দিকে আসা একটি ট্রাকের (ঢাকা মেট্রো ট- ১৮-৭৯০২) সাথে মোটরসাইকেলটির মুখোমুখি ধাক্কা লাগে। এতে ট্রাকের নিচে পড়ে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। 

খবর পেয়ে বিরল ফায়ার সার্ভিস স্টেশনের একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌছে রাত ১১টায় তাদের সহযোগিতায় বিরল থানা পুলিশ মরদেহ উদ্ধার করে। ঘটনার সাথে সাথে স্থানীয় বিক্ষুব্ধ জনতা ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ করে দেয়।   

বিরল থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ট্রাক ও মোটরসাইকেল হেফাজতে নিয়ে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করে। পরে সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন