বৃহস্পতিবার | ফেব্রুয়ারি ২৫, ২০২১ | ১২ ফাল্গুন ১৪২৭

দেশের খবর

সিরাজগঞ্জে নিহত কাউন্সিলরের ওয়ার্ডে ভোটগ্রহণ ২৮ ফেব্রুয়ারি

বণিক বার্তা প্রতিনিধি, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনে প্রতিপক্ষের হামলায় নিহত ৬ নম্বর ওয়ার্ডের বিজয়ী কাউন্সিলর মো. তরিকুল ইসলাম খানের ওয়ার্ডে ভোটগ্রহণের তফশিল ঘোষনা করেছেন নির্বাচন কমিশন। তফশিল অনুযায়ী এই ওয়ার্ডে ভোটগ্রহণ করা হবে ২৮ ফেব্রুয়ারি।

বাংলাদেশ নির্বাচন কমিশনের নির্বাচন পরিচালনা শাখা-২ এর উপ-পরিচালক মো. আতিয়ার রহমানের স্বাক্ষরিত এক আদেশপত্রে এমনটা জানানো হয়েছে।

তফশিল অনুযায়ী মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন ২ ফেব্রুয়ারি, মনোনয়নপত্র বাছাই ৪ ফেব্রুয়ারি এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ১১ ফেব্রুয়ারি এবং ২৮ ফেব্রুয়ারি সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ করা হবে । 

জেলা নির্বাচন কর্মকর্তা আবুল হোসেন খবরটির সত্যতা নিশ্চিত করে বলেন, এ সংক্রান্ত নির্দেশনা আমরা পেয়েছি এবং নির্দেশনা মোতাবেক এই ওয়ার্ডে ২৮ ফেব্রুয়ারি ভোটগ্রহণের সকল প্রস্ততিও চলছে।

প্রসঙ্গত, গত ১৬ জানুয়ারি অনুষ্ঠিত সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনে ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে ৮৫ ভোট বেশী পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন মো. তরিকুল ইসলাম খান। নির্বাচনের ফল ঘোষণার পর প্রতিপক্ষরা তরিকুল ইসলামকে ছুরিকাঘাত করেন। এরপর স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন