রবিবার | মার্চ ০৭, ২০২১ | ২৩ ফাল্গুন ১৪২৭

টেলিকম ও প্রযুক্তি

ক্ষুদ্র উদ্যোক্তার কাছে পণ্য পৌঁছাবে ইভ্যালির ‘এসএমই ডিল’

নিজস্ব প্রতিবেদক

দেশব্যাপী কারখানা থেকে উৎপাদিত পণ্য সরাসরি ক্ষুদ্র মাঝারি শিল্প উদ্যোক্তা বিক্রেতাদের কাছে পৌঁছে দিতে ডিজিটাল মার্কেটপ্লেস ইভ্যালি নিয়ে এসেছে এসএমই ডিল এর মাধ্যমে ইভ্যালির প্লাটফর্মে অন্তর্ভুক্ত পণ্য উৎপাদকের কাছ থেকে পাইকারি খুচরা ব্যবসায়ী এবং ক্ষুদ্র মাঝারি শিল্প উদ্যোক্তারা সরাসরি অর্ডার করতে পারবেন। অর্ডারকৃত পণ্য যথাসময়ে দেশের বিভিন্ন প্রান্তের ব্যবসায়ীদের দোরগোড়ায় পৌঁছে দেয়া নিশ্চিত করবে ইভ্যালি।

গত সোমবার ইভ্যালির প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসএমই ডিল সম্পর্কে প্রতিষ্ঠানটির বাণিজ্যিক বিভাগের প্রধান সাজ্জাদ আলম বলেন, ক্ষুদ্র মাঝারি শিল্প উদ্যোক্তাদের বড় অর্ডারের ক্ষেত্রে খুবই আকর্ষণীয় মূল্যে পণ্য সরবরাহ করা হবে। এছাড়া অর্ডারকৃত পণ্য সময়মতো ডেলিভারির জন্য বিশেষ লজিস্টিক সাপোর্টের ব্যবস্থা থাকবে। সব ধরনের পণ্য দেশের যেকোনো স্থানে চাহিদা অনুযায়ী পৌঁছে দেয়াই হলো ইভ্যালির আসল শক্তি।

তিনি বলেন, দেশজুড়ে ছড়িয়ে-ছিটিয়ে থাকা হাজারো কারখানা থেকে উৎপাদিত বিভিন্ন ধরনের পণ্য প্রচলিত সরবরাহ পদ্ধতিতে ক্ষুদ্র মাঝারি উদ্যোক্তা এবং ব্যবসায়ীদের কাছে পৌঁছানো খুবই কষ্টকর। ইভ্যালির এসএমই ডিল কষ্ট দূর করে উৎপাদকের সঙ্গে ডিলার খুচরা বিক্রেতার মধ্যে একটি সেতুবন্ধন হিসেবে কাজ করবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন