বৃহস্পতিবার | মার্চ ০৪, ২০২১ | ২০ ফাল্গুন ১৪২৭

দেশের খবর

সিরাজগঞ্জে কাউন্সিলের বিরুদ্ধে বোমা হামলার অভিযোগ

বণিক বার্তা প্রতিনিধি, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতার ঘটনায় ক্রমেই উত্যপ্ত হয়ে উঠছে পুরো শহর। নির্বাচনের দিন বিজয়ী কাউন্সিলর তরিকুল ইসলাম খান হত্যা ঘটনার রেশ কাটকে না কাটতে এবার ১৪ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর জাহাঙ্গীর আলম ভুট্টোর বিরুদ্ধে বোমা হামলার অভিযোগ উঠেছে।

জানা গেছে, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম হাশেমের বাড়িতে বোমা হামলার ঘটনায় দায়ী করা হয়েছে নবনির্বাচিত কাউন্সিলর জাহাঙ্গীর আলম ভুট্টোকে।

গতকাল বেলা ১১টার দিকে জেলা শহরের মালশাপাড়া মহল্লার নিজ বাড়িতে আয়োজিত সংবাদ সম্মেলনে নজরুল ইসলাম হাশেম অভিযোগ করে বলেন, ১১ জানুয়ারি পৌর নির্বাচনকে কেন্দ্র করে জাহাঙ্গীর আলম ভুট্টো এবং তার দুই ভাই বাবু মুরাদের নেতৃত্বে সন্ত্রাসী হামলা চালিয়ে স্থানীয় যুবলীগ নেতা আল-আমিনকে কুপিয়ে আহত করা হয়। ওই ঘটনায় ১২ জনের নাম উল্লেখ করে থানায় মামলা করেছি। ওই মামলা তুলে নেয়ার জন্য কাউন্সিলর ভুট্টো তার সহযোগীরা বিভিন্নভাবে হুমকি দিচ্ছিলেন। এরই জেরে রোববার রাতে আমার বাড়ি লক্ষ্য করে বোমা নিক্ষেপ করা হয়। রাতেই পুলিশ এসে বোমার আলামত নিয়ে যায়। ঘটনায় থানায় মামলা করা হয়েছে।

সময় বীর মুক্তিযোদ্ধা গাজী আলতাফ হোসেন, আহত আল-আমিনের বাবা আসলাম হোসেন, স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুল হান্নান প্রমুখ উপস্থিত ছিলেন।

বিষয়ে সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী বলেন, ঘটনার পরে তদন্তের জন্য পুলিশ ঘটনাস্থল থেকে আলামত হিসেবে বোমা দুটি সংগ্রহ করেছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন