রবিবার | মার্চ ০৭, ২০২১ | ২৩ ফাল্গুন ১৪২৭

টকিজ

বহুরৈখিক গল্পে ফিরছে হিম্মত সিং

ফিচার ডেস্ক

হটস্টারে স্পেশাল অপস ইউনিভার্সে গল্প বলার নতুন শৈলী নিয়ে আসছেন নীরাজ পান্ডে। ভারতীয় পর্দায় প্রথমবারের মতো একাধিক চরিত্র, গল্প সিজন একই সঙ্গে ঘোরাফেরা করবে। স্পেশাল অপস ওয়ান পয়েন্ট ফাইভে এমন জগৎ দেখা যাবে। হিম্মত সিংয়ের চরিত্রে দেখা যাবে কে কে মেননকে।

স্পেশাল অপস ওয়ান পয়েন্ট ফাইভে থাকবে তিনটি পর্ব। এখানে দেখা যাবে ২০০১ সালের গল্প যেখানে এজেন্ট হিসেবে হিম্মত সিংয়ের গড়ে ওঠার কাহিনী থাকবে। পর্বগুলোর শুটিং হয়েছে বিভিন্ন দেশে। অ্যাকশন আর নাটকীয়তায় ভরপুর সিরিজ আসবে বছরের শেষভাগে।

ডিজনি হটস্টারের প্রধান সুনীল রায়ান বলেছেন, স্পেশাল অপস সিরিজটি ২০২০ সালে মুক্তি পাওয়ার কয়েক সপ্তাহের মধ্যেই বছরের অন্যতম সফল একটি শোতে পরিণত হয়। এবার আমরা বহুরৈখিক গল্পের মাধ্যমে পুরো দুনিয়াকে দর্শকদের সামনে হাজির করব। এতে বিভিন্ন গল্প ভিন্ন ভিন্ন চরিত্র সমান্তরালে অবস্থান করবে। নীরাজ পান্ডের সঙ্গে কাজ করে এমন নতুন অভিনয়শৈলী ভারতে প্রথমবারের মতো হাজির করার কাজ করে আমরা আনন্দিত।

পরিচালক নীরাজ বলেছেন, স্পেশাল অপস গতানুগতিক গল্প বলার ঢঙ ভেঙে দেবে। স্পেশাল অপস ওয়ান পয়েন্ট ফাইভ কোনো প্রিকুয়াল বা সিকুয়াল নয়। এবার দর্শকরা মূল চরিত্র হিম্মত সিংয়ের পেছনের গল্প দেখতে পাবেন। অভিনেতা কে কে মেননের মতে, দর্শকরা হিম্মত সিংয়ের সেরা সংস্করণ দেখতে চাইলে স্পেশাল অপস ওয়ান পয়েন্ট ফাইভের জন্য অপেক্ষা করতে হবে।

 

সূত্র: বলিউড হাঙ্গামা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন