সিএমপিকে মাইক্রোবাস দিল জিপিএইচ ইস্পাত

গতকাল সিএমপির প্রত্যেক থানা এলাকায় কাঙ্ক্ষিত পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার লক্ষ্যে স্মার্ট পুলিশিংয়ের জন্য জিপিএইচ ইস্পাত কর্তৃক সিএমপিকে একটি মাইক্রোবাস হস্তান্তর করা হয়।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর পিপিএম-সেবা বলেন, বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের অন্যতম ব্যবসায়ী প্রতিষ্ঠান জিপিএইচ ইস্পাত আমাদের ওপর যে আস্থা রেখেছে, আমরা আশা রাখি সিএমপি সে আস্থার প্রতিদান দেবে। আমরা চেষ্টা করছি স্মার্ট পুলিশিংয়ের মাধ্যমে পুলিশের সেবাকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দেব। জিপিএইচ ইস্পাত যে অনবদ্য অবস্থানে চলে গেছে, দেশবাসী তার সুফল ভোগ করতে পারবে।

অনুষ্ঠানে জিপিএইচের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মাদ আলমাস শিমুল প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে বলেন, তার নেতৃত্বে ব্যবসায়ীবান্ধব বিভিন্ন সিদ্ধান্তের ফলে দেশ আজ এগিয়ে যাচ্ছে।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) এসএম মোস্তাক আহমেদ খান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন অর্থ) আমেনা বেগম, উপপুলিশ কমিশনার (সদর) মো. আমির জাফর, উপপুলিশ কমিশনার (ডিবি বন্দর) এসএম মোস্তাইন হোসেন, জিপিএইচ ইস্পাতের নির্বাহী পরিচালক (গ্রুপ) আবু বকর সিদ্দিক এফসিএমএ, নির্বাহী পরিচালক (সেলস অ্যান্ড মার্কেটিং) শোভন মাহমুদ শাহাবুদ্দীন রাজ, অ্যাডভাইজার (অ্যাডমিন অ্যান্ড লজিস্টিক) কর্নেল মো. শওকত ওসমান পিএসসি (অব), চিফ পিপলস অফিসার শারমিন সুলতানসহ জিপিএইচের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা। বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন