সিভিও পেট্রোকেমিক্যালের লোকসান বেড়েছে

নিজস্ব প্রতিবেদক

চলতি হিসাব বছরের প্রথমার্ধে (জুলাই-ডিসেম্বর) সিভিও পেট্রোকেমিক্যাল রিফাইনারি লিমিটেডের মোট বিক্রি হয়েছে কোটি ৪৪ লাখ টাকা। আগের হিসাব বছরের একই সময়ে কোম্পানিটির বিক্রি ছিল ৩৩ কোটি ৮৭ লাখ টাকা। হিসাবে প্রথমার্ধে কোম্পানিটির আয় কমেছে ৩০ কোটি ৪৩ লাখ টাকা বা ৮৯ দশমিক ৮৪ শতাংশ।

আলোচ্য সময়ে সিভিও পেট্রোকেমিক্যালের নিট লোকসান হয়েছে কোটি ২৪ লাখ টাকা, আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল কোটি লাখ টাকা। শেয়ারপ্রতি লোকসান হয়েছে টাকা ২৮ পয়সা, আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ৪০ পয়সা।

দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর) কোম্পানিটির নিট লোকসান হয়েছে কোটি ৫২ লাখ টাকা, আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল কোটি ২৯ লাখ টাকা। শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৬০ পয়সা, আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ৫১ পয়সা। ৩১ ডিসেম্বর কোম্পানির শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১২ টাকা ৭৪ পয়সা।

৩০ জুন সমাপ্ত ২০২০ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের কোনো লভ্যাংশ দেয়নি সিভিও পেট্রোকেমিক্যাল। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৫১ পয়সা, যেখানে আগের হিসাব বছরে ইপিএস ছিল ১২ পয়সা। ৩০ জুন প্রতিষ্ঠানটির এনএভিপিএস দাঁড়ায় ১৩ টাকা ৯০ পয়সা, আগের হিসাব বছর শেষে যা ছিল ১৪ টাকা ৫৭ পয়সা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন