কভিডপরবর্তী শারীরিক জটিলতায় মারা গেলেন এএসপি তন্বী

নিজস্ব প্রতিবেদক

কভিড-১৯ পরবর্তী শারীরিক জটিলতায় মারা গেছেন সহকারী পুলিশ সুপার ইসরাত জাহান তন্বী।  তিনি ১১ এপিবিএন উত্তরাতে কর্মরত ছিলেন। 

পুলিশ সদর দপ্তর জানায়, ৩৪তম বিসিএস ব্যাচের মেধাবী এই কর্মকর্তা সরকারি দায়িত্ব পালনকালে সাম্প্রতিক সময়ে করোনাভাইরাসে আক্রান্ত হন। তিনি করোনাকে জয় করে অর্পিত দায়িত্ব পালনের জন্য পুনরায় কাজে যোগ দেন। কিন্তু তার ফুসফুসে সংক্রমণ হয়।  করোনা চিকিৎসা নিয়ে সুস্থ হলেও পরবর্তী সময়ে একে একে তার শরীরে নানা ধরনের জটিলতা দেখা দিতে থাকে। অবস্থার অবনতি হলে সর্বশেষ গত ১৬ জানুয়ারি তাকে আসগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রোববার সকাল থেকে অবস্থার অবনতি হতে থাকলে তাকে আইসিইউতে নেয়া হয়। সেখানেই আজ সোমবার বেলা সাড়ে ১১টায় এএসপি ইসরাত জাহান তন্বী মারা যান। 

বেলা ৩টায় রাজারবাগ পুলিশ লাইন্সের শহীদ শিরু মিয়া মিলনায়তনে এএসপি ইসরাত জাহান তন্বীর জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।  জানাজার নামাজে ঢাকাস্থ সব পুলিশ ইউনিটের এএসপি থেকে তদুর্ধ্ব কর্মকর্তারা অংশ নেন।  তারা তার রুহের মাগফেরাত কামনা করে দোয়া করেন। পরে এএসপি ইসরাত জাহান তন্বীর কফিনে সশস্ত্র সালাম প্রদর্শন ও ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। 

ঢাকার ধামরাইয়ে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। 

তরুণ ও মেধাবী এই পুলিশ কর্মকর্তার এমন অকালমৃত্যুতে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ গভীর শোক জানিয়েছেন। এক শোকবার্তায় আইজিপি বলেন, মৃত্যু অবধারিত। কিন্তু একজন পুলিশ কর্মকর্তার এমন অকালমৃত্যু দুঃখজনক। তিনি মৃতের শোকসন্তপ্ত পরিবারকে এই শোক কাটিয়ে ওঠার সাহস যোগাতে এবং মাগফিরাতের জন্য দোয়া করেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন