জাবি প্রেসক্লাবের সভাপতি তানভীর, সম্পাদক খলিল

বণিক বার্তা অনলাইন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের কার্যকরী পরিষদ ২০২১-২২ সেশনের সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক বণিক বার্তার জাবি প্রতিনিধি হাসান তানভীর ও সাধারণ সম্পাদক পদে এনটিভি অনলাইনের জাবি প্রতিনিধি খলিলুর রহমান।

আজ রবিবার বেলা ২টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মোহাম্মদ আলমগীর কবীর এই ফলাফল ঘোষণা করেন। এর আগে সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোট প্রদান কার্যক্রম অনুষ্ঠিত হয়। করোনা পরিবেশের কারণে সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে ভোটাররা তাদের ভোটাধিকার প্রদান করেন। 

এছাড়াও সহ- সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ইমন মাহমুদ (দৈনিক জনকণ্ঠ), যুগ্ম- সম্পাদক নূর-হাসান নাঈম (দৈনিক ভোরের কাগজ), কোষাধ্যক্ষ শিহাব উদ্দিন (সারাক্ষণ.কম), দপ্তর সম্পাদক হাসিব সোহেল (বাংলাদেশ পোস্ট), প্রচার ও প্রকাশনা সম্পাদক মোসাদ্দেকুর রহমান (আমার সংবাদ) এবং কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন ফাইজার শাওলিন (স্টুডেন্ট জার্নাল), জাকির হোসেন (সময়ের আলো), আরিফুল ইসলাম শাকিল (ডেল্টা টাইমস), শরিফুল ইসলাম রুমান (ঢাকা প্রতিদিন)।

এসময় উপস্থিত ছিলেন সহকারী নির্বাচন কমিশনার সহযোগী অধ্যাপক মো.আওলাদ হোসেন, সহকারী নির্বাচন কমিশনার সহযোগী অধ্যাপক মো. তাজউদ্দীন সিকদার ও উপদেষ্টা অধ্যাপক কে এম আককাছ আলী। এছাড়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন