বৃহস্পতিবার | মার্চ ০৪, ২০২১ | ২০ ফাল্গুন ১৪২৭

দেশের খবর

হিলিতে মাদক ও গরু মোটাতাজাকরন ট্যাবলেট জব্দ

বণিক বার্তা প্রতিনিধি, হিলি

দিনাজপুরের হিলি সীমান্তে মাদক ও চোরাচালান বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে বিদেশী মদ ৪৮ বোতল, ৩০৫ বোতল ফেনসিডিল ও গরু মোটাতাজাকরণ ট্যাবলেটসহ ১০ হাজার পিস

বিভিন্ন ধরনের ট্যাবলেট জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।  

আজ শনিবার ভোরে হিলি সীমান্তের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এসব মালামাল জব্দ করেন বিজিবি। তবে এর সাথে জড়িত কাওকে আটক করতে পারেনি বিজিবি।

জয়পুরহাট  ২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মুহম্মদ ফেরদৌস হাসান টিটো জানান, ভারত থেকে ফেনসিডিল ও ট্যাবলেটের চালান নিয়ে চোরাকারবারি দল দেশের অভন্তরে প্রবেশ করছে এমন সংবাদ পায় বিজিবি। সেই সংবাদের ভিত্তিতে বিজিবির হিলি আইসিপি ক্যাম্পের বিশেষ একটি টহল দল শনিবার ভোররাতে হিলি সীমান্তের রেলস্টেশনের পার্শ্ববর্তী এলাকায় অবস্থান নেয় বিজিবি। এসময় ভারত থেকে মালামাল নিয়ে চোরাকারবারি দল ওই এলাকা অতিক্রম করতে লাগলে বিজিবি সদস্যরা তাদের ধাওয়া দেয়। বিজিবির ধাওয়া খেয়ে চোরাকারবারি দল মালামাল ফেলে পালিয়ে যায়। পরে সেখান থেকে পরিত্যাক্ত অবস্থায় ভারতীয় অফিসার্স চয়েস মদ-৪৮ বোতল, সিপ্রোহেপ্রাডিল ট্যাবলেট ৫ হাজার পিস, ডেকুলান ট্যাবলেট ২ হাজার পিস ও গরু মোটাতাজাকরন ডেক্সন ট্যাবলেট ২ হাজার ৯৫০ পিস ঊদ্ধার করা হয়। এছাড়া বিজিবির বাসুদেবপুর, মংলা ও ডাংগাপাড়া বিশেষ ক্যাম্প পৃথক অভিযান পরিচালনা করে ৩০৫ বোতল ফেনসিডিল ঊদ্ধার করে। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানিয়েছেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন