সোমবার | মার্চ ০১, ২০২১ | ১৬ ফাল্গুন ১৪২৭

দেশের খবর

সড়ক দুর্ঘটনায় চার জেলায় নিহত ৬

বণিক বার্তা ডেস্ক

পাবনা, বগুড়া, লক্ষ্মীপুর ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। গতকাল এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর

পাবনা: গতকাল সকালে পাবনা-সুজানগর আঞ্চলিক সড়কের আতাইকুলা থানার দুবলিয়ায় ট্রাক সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন সুজানগর পৌর সদরের বাসিন্দা আব্দুল বারেকের স্ত্রী আরিফা সুলতানা (৪৫) একই এলাকার মনা কুণ্ডুুর ছেলে ঝন্টু কুণ্ডু (৬০)

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, সকালে একটি ট্রাক পাবনা থেকে সুজানগরের দিকে যাওয়ার পথে আতাইকুলার দুবলিয়া বালিকা বিদ্যালয়ের সামনে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ঝন্টু কুণ্ডু নিহত হন। আহত চারজনকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরিফা সুলতানাকে মৃত ঘোষণা করেন।

বগুড়া: জেলার শেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে ঢাকা-বগুড়া মহাসড়কের নয়মাইল উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের ধনকুণ্ডি এলাকায় এসব দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে বগুড়াগামী একটি পণ্যবাহী ট্রাক মহাসড়কের নয়মাইল এলাকায় মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক রতন হোসেন (২৮) মারা যান।

এদিকে একই দিন সন্ধ্যায় শেরপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ধনকুণ্ডি এলাকায় কাভার্ড ভ্যান পিকআপের মধ্যে মুখোমুখি সংঘর্ষে পিকআপের চালক হিরা মিয়া (২৫) নিহত হন। তিনি সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গারুদাহ গ্রামের বকুল মিয়ার ছেলে।

হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হওয়ার খবর নিশ্চিত করেছেন।

লক্ষ্মীপুর: জেলার রায়পুরে রাস্তা পার হওয়ার সময় কাভার্ড ভ্যানের চাপায় সালমান (১০) নামে এক শিশু নিহত হয়েছে। গতকাল সকালে উপজেলার রাখালিয়া বাজার হাইস্কুল সংলগ্ন এলাকায় দুর্ঘটনা ঘটে। শিশু সালমান একই উপজেলার সোনাপুর গ্রামের হেলাল উদ্দিনের ছেলে।

পুলিশ স্থানীয় সূত্রে জানা যায়, সকালে লক্ষ্মীপুর-রায়পুর সড়কের রাখালিয়া বাজার সংলগ্ন এলাকায় রাস্তা পার হচ্ছিল শিশু সালমান। সময় রায়পুর থেকে ছেড়ে আসা একটি দ্রুতগামী কাভার্ড ভ্যান ঘটনাস্থলে পৌঁছে শিশুটিকে চাপা দেয়। এতে সড়কেই ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যায় শিশু সালমান। সময় স্থানীয়রা কাভার্ড ভ্যান জব্দ করলেও পালিয়ে যান চালক। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুর মরদেহ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠায় এবং কাভার্ড ভ্যানটি আটক করে।

লক্ষ্মীপুরের রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ঝিনাইদহ: গতকাল সকালে শহরের হামদহ ঘোষপাড়ায় ট্রাকচাপায় রিপ্তি বেগম (৪০) নামে এক নারী নিহত হয়েছেন। রিপ্তি বেগম সদর উপজেলার নারিকেলবাড়িয়া গ্রামের তাহিজুল ছিদ্দিক আলীর মেয়ে।

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান জানান, সকালে রিপ্তি বেগম চাচাতো ভাই আলমগীর হোসেনের সঙ্গে মোটরসাইকেলযোগে শহর থেকে গ্রামে ফিরছিলেন। পথে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের ঘোষপাড়ায় পৌঁছলে যশোর থেকে কুষ্টিয়াগামী ভুট্টা বোঝাই একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ওই নারী রাস্তায় ছিটকে পড়লে ট্রাকটি তাকে চাপা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। আহত হন মোটরসাইকেল চালক আলমগীর হোসেন। সেখান থেকে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন