সিনেমা হল বনাম ওটিটি নিয়ে ভিকি কৌশল

কিছু সিনেমা শুধু হলে গিয়ে দেখার জন্য

ফিচার ডেস্ক

বলিউড তারকা ভিকি কৌশলের মতে, কিছু ছবি শুধু বড় পর্দার জন্যই নির্মিত হয়। ভিকি এখন আদিত্য ধরের দি ইমমর্টাল অশ্বথামা ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন। মহামারীর মধ্যে একটা সুপারহিরো ছবির শুটিং সহজ হবে না এটা জানেন তিনি, তার পরও বলেছেন, দায়িত্ব কাঁধে নিতে তিনি মানসিকভাবে প্রস্তুত। এটা আমার প্রথম সুপারহিরো ছবি...এই নিউ নর্মাল সময়ে শুটিং করাটা বেশ চ্যালেঞ্জের হবে। আপনাকে সব মানুষকে পরীক্ষা করতে হবে, সবাইকে বায়ো-বাবলে রাখতে হবে।

তবে অভিনেতা আশা করছেন ভ্যাকসিনেশনের মাধ্যমে পরিস্থিতির উন্নতি হবে। ভিকির পরবর্তী যে ছবিটি সামনে মুক্তি পাবে, সেটি ব্রিটিশবিরোধী সংগ্রামের যোদ্ধা সর্দার উধাম সিংয়ের বায়োপিক। ছবিটি পরিচালনা করেছেন সুজিত সরকার। এছাড়া মেঘনা গুলজারের স্যাম মানেকশ ছবিতেও দেখা যাবে ভিকি কৌশলকে।

সর্দার উধাম সিংয়ের বায়োপিক ছবিটি ওটিটি প্লাটফর্মে মুক্তি দেয়ার কথা ওঠার পর পরিচালক সরকার নিশ্চিত করেন যে ছবিটি তারা থিয়েটার হলেই মুক্তি দেবেন। সম্প্রতি বিষয়ে জিজ্ঞেস করা হয় ভিকি কৌশলকেও। তাকে জিজ্ঞেস করা হয় নিজের ছবিকে তিনি কোন প্লাটফর্মে দেখতে চানপ্রশ্নটা যদি হয় থিয়েটার বনাম ওটিটি, তাহলে আমি বলব কিছু সিনেমা তৈরি হয় সিনেমাটিক যৌথ উপভোগের জন্য। এগুলো সিনেমা হলে গিয়েই দেখতে হয়। আবার কিছু সিনেমার ক্ষেত্রে শর্ত শিথিল হয়ে যায়। ২০২০ সালে কারো জন্যই অবশ্য খুব বেশি বিকল্প ছিল না।

গত বছর মুক্তি পেয়েছিল ভিকির ভূত: দ্য হন্টেড শিপ। একই সঙ্গে করেছিলেন সর্দার উধাম সিংয়ের শুটিং। ভিকির কথায় তিনি কেবল নিজের সঙ্গেই প্রতিদ্বন্দ্বিতা করেন, তাই একের পর এক ছবির কাজ হাতে নিতে চান না।

 

সূত্র: হিন্দুস্তান টাইমস

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন