পাবনায় ট্রাকচাপায় যুবক নিহত

বান্দরবানে জিপ খাদে পড়ে নিহত ৪

বণিক বার্তা প্রতিনিধি, বান্দরবান ও পাবনা

বান্দরবানের থানচি উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি জিপ খাদে পড়ে চারজন নিহত হয়েছেন। গতকাল বেলা ১১টার দিকে উপজেলার সদর ইউনিয়নে দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার নাহালিয়া সিতামুড়া পাড়ার আশরাফুজ্জামান আলী প্রকাশ আশু, কক্সবাজারের চকরিয়া উপজেলার বড়বেহুলা এলাকার মো. হোসেন, লামা উপজেলার ইয়ংছা এলাকার মো. সাদ্দাম হোসেন রুমা উপজেলার রেমাক্রি প্রাংসা ইউনিয়নের বাগলাইপাড়ার পায়েল বম।

থানচি থানার দায়িত্বরত কর্মকর্তা এএসআই বাসির উদ্দিন জানান, গতকাল বেলা ১১টার দিকে থানচি-রেমাক্রি-মদৌ-লইক্রে সড়কের ১৩ কিলোমিটার থেকে একটি জিপ থানচি সদরে যাওয়ার পথে ওয়ক্চাক্কুপাড়া এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে তিন ব্যক্তি নিহত হন এবং চিকিৎসার জন্য বান্দরবান নেয়ার পথে গাড়িটির চালক সাদ্দাম মারা যান। আহত চারজনকে তাদের স্বজনরা চিকিৎসার জন্য কক্সবাজারের চকরিয়ায় নিয়ে গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুদ্দিন আনোয়ার। তিনি জানান, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে গতকাল ভোর ৬টার দিকে নগর-চাটমোহর সড়কের বল্লভপুর এলাকায় ট্রাকচাপায় এক যুবক নিহত হয়েছেন। নিহতের নাম লিটন সরকার (৩২) তিনি ওই গ্র্রামের মৃত কালিপদ সরকারের ছেলে।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, ট্রাকটি ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল থেকে আলু বোঝাই করে পাবনার দিকে যাচ্ছিল। ভোর ৬টার দিকে বল্লভপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে লিটনের কুঁড়েঘরে ঢুকে পড়ে। এতে ট্রাকটির নিচে চাপা পড়ে ঘুমন্ত লিটন সরকার গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন