ফরিদপুরে এক্সপ্রেস হাইওয়েতে দুর্ঘটনায় নিহত ৩, আহত ২০

বণিক বার্তা প্রতিনিধি, ফরিদপুর

ফরিদপুরের ভাঙ্গা-মাওয়া এক্সপ্রেসওয়ের বগাইল টোলপ্লাজা এলাকায় দুরন্ত পরিবহন নামের একটি লোকাল বাস (ঢাকা মেট্রো-ব-১১-৩১১৪) নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের উপরেই উল্টে গেলে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। এতে আহত হয় বাসের আরো ১৫ যাত্রী। বুধবার বেলা ১২ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। 

নিহতদের মধ্যে দুজন নারী ও একজন পুরুষ। পুরুষের পরিচয় জানা গেলেও এখনো ২ নারীর পরিচয় নিশ্চিত করা যায়নি। নিহত ওই পুরুষের নাম আ. রশীদ (৫৫)। তিনি চুয়াডাঙ্গা জেলার পেয়ারাতলা এলাকার মো. আলমাসের ছেলে। 

ভাঙ্গা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো মাহাতাব উদ্দিন জানান, বেলা পৌনে ১২টার দিকে দুর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস, হাইওয়ে পুলিশ ও সেনা সদস্যরা উদ্ধার অভিযান শুরু করে। 

তিনি বলেন, উদ্ধার অভিযানে বাসের নিচ থেকে দুজনের ও ভেতর থেকে একজনের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা। এছাড়াও ফায়ার সার্ভিসের গাড়িতে আহত ৭ জনকে এবং অন্যান্য আহত যাত্রীদের স্থানীয় পরিবহনে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। তিনি জানান, অন্তত ১৫ আহত যাত্রীকে হাসপাতালে পাঠানো হয়েছে যার মধ্যে ৫ জনের অবস্থা গুরুতর। 

ফায়ারের এই কর্মকর্তা আরো জানান, বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে টোল প্লাজার সড়ক বিভাজনের উপর উঠে গেলে মহাসড়কের উপরেই বাসটি উল্টে যায়। আর এতেই হতাহতের ঘটনা ঘটে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন