সোমবার | মার্চ ০১, ২০২১ | ১৭ ফাল্গুন ১৪২৭

দেশের খবর

খাগড়াছড়িতে সন্ত্রাসী হামলার শিকার যুবকের মৃত্যু

বণিক বার্তা প্রতিনিধি, খাগড়াছড়ি

খাগড়াছড়ির পানছড়িতে অজ্ঞাত সন্ত্রাসীদের হামলার শিকার মো. রাকিব হোসেন নামে এক যুবক মারা গেছেন। আজ বুধবার ভোর ৪টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। রাকিব উপজেলার আলী নগর এলাকার মো. আলী হোসেনের ছেলে। ভাড়ায় মোটর সাইকেল চালাতেন তিনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যর পর পানছড়ির আলিনগর এলাকা থেকে মো. রাকিব হোসেন মোটরসাইকেলে করে ভাড়া নিয়ে মুসলিমনগর যান। সেখানে যাত্রী নামিয়ে দিয়ে বাড়ি ফেরার পথে পথিমধ্যে কে বা কারা তাঁর মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। এ সময় আহত রাকিবের চিৎকার শুনে এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। উন্নত চিকৎসার জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসাপাতালে প্রেরণ করা হয়। অবস্থার অবনতি হলে পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বলে জানায় পরিবারের সদস্যরা। 

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল হোসেন বলেন, এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার পর থেকে পুলিশ বিস্তারিত তথ্য জানতে এবং উদঘাটনের চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানান ওসি। 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন