শুক্রবার | ফেব্রুয়ারি ২৬, ২০২১ | ১৩ ফাল্গুন ১৪২৭

শিল্প বাণিজ্য

বিকাশ অ্যাপ রেফার করলে থাকছে বোনাস

বিকাশ অ্যাপ রেফার করে গ্রাহক তার প্রিয়জনকে অ্যাপ ব্যবহারে উৎসাহিত করার মাধ্যমে পেতে পারেন ১০০ টাকা বোনাস। বিকাশের এই রেফারেল ক্যাম্পেইন চলবে আগামী ৩১ মার্চ পর্যন্ত। এদিকে প্রথমবার অ্যাপ ব্যবহারকারীও সময়ের মধ্যে পেতে পারেন ৫০ টাকা পর্যন্ত বোনাস।

রেফার করা লিংক থেকে কেউ বিকাশ অ্যাপে প্রথমবার লগইন করে যেকোনো লেনদেন করলেই যিনি রেফার করেছেন তিনি পাচ্ছেন ১০০ টাকা বোনাস। ক্যাম্পেইন চলাকালীন একজন বিকাশ গ্রাহক যতজনকে খুশি লিংক পাঠাতে পারেন এবং তা থেকে সফল লগইন শেষে যেকোনো লেনদেন হলেই প্রতিবারই তার ১০০ টাকা বোনাস পাওয়ার সুযোগ থাকছে।

এজন্য অ্যাপের ডানদিকের বিকাশ লোগোতে ক্লিক করে রেফার ফ্রেন্ড অপশন থেকে রেফার করুন ক্লিক করে। অ্যাপের লিংকটি যেকোনো মাধ্যম যেমন এসএমএস, -মেইল, মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপ, ভাইবার, ইমো ইত্যাদির মাধ্যমে প্রিয়জনকে শেয়ার করতে পারবেন গ্রাহক।

এদিকে রেফারেল লিংক থেকে যিনি বিকাশ অ্যাপ দিয়ে নিজের জাতীয় পরিচয়পত্রের ছবি তুলে অ্যাকাউন্ট খুলে লগইন করবেন, তিনি পাবেন ২৫ টাকা ইনস্ট্যান্ট বোনাস। এরপর তিনি বিকাশ অ্যাপ থেকে প্রথমবার যেকোনো পরিমাণ মোবাইল রিচার্জ বা ক্যাশ আউট করলে পাবেন আরো ২৫ টাকা ক্যাশব্যাক বোনাস। মোট ৫০ টাকা বোনাস পাবেন গ্রাহক। প্রতিটি সফল রেফারেলের ভিত্তিতে নতুন গ্রাহকের অ্যাপ লগইন লেনদেনের জন্য দুই কর্মদিবসের মধ্যে বোনাস দেয়া হবে।

উল্লেখ্য, বর্তমান বিকাশ গ্রাহকরা যাদের বিকাশ অ্যাপ নেই তারাও যদি প্রথমবার বিকাশ অ্যাপ থেকে যেকোনো পরিমাণ মোবাইল রিচার্জ বা ক্যাশ আউট করেন তাদের জন্যও এই ২৫ টাকা ক্যাশব্যাক অফারটি প্রযোজ্য হবে। এই অফারটিও ৩১ মার্চ পর্যন্ত চলবে। বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন