শুক্রবার | ফেব্রুয়ারি ২৬, ২০২১ | ১৩ ফাল্গুন ১৪২৭

শিল্প বাণিজ্য

আমজাদ খান মেমোরিয়াল হাসপাতালে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প

আমজাদ খান চৌধুরী মেমোরিয়াল হাসপাতালের আয়োজনে সন্ধানী জাতীয় চক্ষুদান সমিতির সহযোগিতায় সম্প্রতি নাটোরে সর্বসাধারণের জন্য ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। দিনব্যাপী আয়োজনে চার শতাধিক মানুষকে বিনা মূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়। ওইদিন ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রাণ-আরএফএল গ্রুপের হেড অব করপোরেট ব্র্যান্ড নুরুল আফসার বলেন, প্রাণ-আরএফএল গ্রুপ সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে সাধারণ মানুষের জন্য ক্যাম্পের আয়োজন করেছে। দেশের বহু মানুষ চোখের নানা ধরনের দৃষ্টি সমস্যায় ভুগছেন। কিন্তু অনেকেই অর্থাভাবে চিকিৎসা নিতে পারছেন না। তাই আমরা বিনা মূল্যের চক্ষু ক্যাম্পের আয়োজন করি। আয়োজনে সব শ্রেণীর মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ আমাদের অনুপ্রাণিত করেছে। আগামীতে ধরনের কার্যক্রম আরো অনুষ্ঠিত হবে বলেও তিনি জানান।

আমজাদ খান চৌধুরী মেমোরিয়াল হাসপাতালের সমন্বয়কারী ডা. রাজিব উল ইসলাম বলেন, বিনা মূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্পে চোখের দৃষ্টি পরীক্ষাকরণ, চোখের ছানিসংক্রান্ত রোগী নির্বাচন করা, কম্পিউটারের মাধ্যমের ভিশন কারেক্টশন করা এবং পূর্ণ চক্ষু চিকিৎসা সেবা দেয়া হয়। একজন অধ্যাপক দুজন ডাক্তারের তত্ত্বাবধানে ক্যাম্পে সেবা প্রদান করা হয়। বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন