দ্রৌপদীর চরিত্রে দীপিকা

ফিচার ডেস্ক

২০২০ সালে মহামারীর কারণে বলিউডের বড় তারকাদের প্রায় সবাই পর্দার বাইরে ছিলেন। তবে দীপিকা পাড়ুকোনের একটা ছবি মুক্তি পেয়েছিলছাপাক। অথচ ছবিটি আশুনুরূপ সাফল্য পায়নি। কিন্তু বছর পুরোদমে ফিরতে চান তিনি। তিন মাস ধরে তাই টানা শুটিং করছেন। লকডাউন উঠে যাওয়ার পর পরই যোগ দিয়েছেন শকুন বাত্রার রোমান্টিক ছবিতে।

শাহরুখ খানের সঙ্গে পাঠান ছবিতে দেখা যাবে দীপিকাকে। এরপর দক্ষিণের স্টার প্রভাসের সঙ্গে একটি ছবিতে যুক্ত হয়েছেন তিনি। সম্প্রতি ফেমিনা ম্যাগাজিনকে তিনি জানিয়েছেন, লকডাউনের সময়টা তিনি দারুণ সব চিত্রনাট্য পড়েছেন। নিশ্চিত করেছেন যে চিত্র ব্যানার্জির জনপ্রিয় উপন্যাস দ্য প্যালেস অব ইলুশনে দ্রৌপদীর চরিত্রে দেখা যাবে তাকে। উল্লেখ্য, উপন্যাসটিতে লেখক দ্রৌপদীর দৃষ্টি থেকে মহাভারতের কাহিনীর উপস্থাপনা করেছেন।

দীপিকা বলেছেন, শকুন বাত্রার ছবিটা এমন এক সম্পর্কের গল্প, যা নিয়ে ভারতীয় চলচ্চিত্রে কখনো কাজ হয়নি। এরপর আসবে পাঠান, শাহরুখ খানের সঙ্গে একটা অ্যাকশন ছবি। তারপর প্রভাসের সঙ্গে অশ্বিন নাগের বহুভাষী ছবি। অ্যানা হ্যাথওয়ের ছবি দি ইন্টার্নের রিমেকে কাজ করব। ছবিটা আজকের দিনের জন্য অত্যন্ত প্রাসঙ্গিক। তারপর আসবে আমাদের দেশের সবচেয় জনপ্রিয় কাহিনী মহাভারত নিয়ে ছবি, যেখানে আমাকে দেখা যাবে দ্রৌপদীর চরিত্রে।

তিনি আরো বলেন, বছর আমি পাঁচটি ছবি করতে যাচ্ছি। আমার মনে হয় মহামারী একভাবে সৃষ্টিশীলতায় সহায়তা করেছে। সবাই ঘরে বসে লেখালেখি করেছেন। আমার কাছে তারা এমন সব গল্প নিয়ে এসেছেন, যেগুলো আমার পছন্দের।

কিছুদিন আগে দীপিকা হূত্বিক রোশানের সঙ্গে অ্যাকশন ছবি ফাইটারে যুক্ত হয়েছেন বলে জানিয়েছেন। ছবিটি মুক্তি পাবে সামনের বছর।

 

সূত্র: পিংকভিলা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন