রবিবার | মার্চ ০৭, ২০২১ | ২৩ ফাল্গুন ১৪২৭

দেশের খবর

বরিশালে নির্বাচনী সহিংসতায় আহত আওয়ামী লীগ নেতার মৃত্যু

বণিক বার্তা প্রতিনিধি, বরিশাল

বরিশালের মেহেন্দীগঞ্জ পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত আওয়ামী লীগ নেতা মারা গেছেন। গতকাল সকাল ৯টায় চিকিৎসাধীন অবস্থায় শের--বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে মারা যান তিনি। নিহতের নাম আফসার সিকদার (৫৫) তিনি পৌরসভার ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি ছিলেন।

কাউন্সিলর প্রার্থী মো. নুরুল হক জমাদার বলেন, আমার সমর্থক ছিলেন আফসার সিকদার। প্রতিপক্ষ নং ওয়ার্ডের প্রার্থী নিপ্পন তালুকদার উপজেলা ভাইস চেয়ারম্যান খোরশেদ আলম ভুলু এবং ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সাকিল বেপারীর নির্দেশে সাত থেকে আটজন সন্ত্রাসী গত রোববার বেলা আড়াইটার দিকে পৌর এলাকার আরসি কলেজের সামনে মারধর করে ফেলে রেখে যায় আফসার সিকদারকে। এরপর তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে আশঙ্কাজনক অবস্থায় কর্তব্যরত চিকিৎসক বরিশাল শের--বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে রেফার করেন। সেখানে গতকাল সকাল ৯টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়ে মেহেন্দিগঞ্জ থানার ওসি আবুল কালাম বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। ঘটনায় গতকাল বিকাল পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দেয়া হয়নি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন