কেউ জঙ্গিবাদে আকৃষ্ট করতে চাইলে পুলিশে জানান: আইজিপি

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশকে জঙ্গিবাদের থাবা থেকে মুক্ত রাখতে বাংলাদেশ পুলিশ দৃঢ়প্রতিজ্ঞ জানিয়ে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) . বেনজীর আহমেদ বলেছেন, কেউ যদি আপনাদের জঙ্গিবাদে আকৃষ্ট করতে চায়, আইন-শৃঙ্খলা বাহিনীকে জানান। আমাদের জানাবেন, আমরা ব্যবস্থা নেব।

গতকাল দুপুরে রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটরিয়ামে অ্যান্টি টেররিজম ইউনিট (এটিইউ) আয়োজিত উগ্রবাদী কার্যক্রমের বিরুদ্ধে জনসচেতনতামূলক ওভিসি টিভিসি লঞ্চিং প্রোগ্রামে প্রধান অতিথির বক্তৃতায় তিনি কথা বলেন।

তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বলেন, পৃথিবী থেকে সর্বশেষ জঙ্গি নির্মূল না হওয়া পর্যন্ত জঙ্গিবাদের বিরুদ্ধে আমাদের চলমান যুদ্ধ অব্যাহত থাকবে। এটিইউর ওভিসি টিভিসি নির্মাণের উদ্যোগকে স্বাগত জানিয়ে আইজিপি বলেন, জঙ্গিবাদ দমনে এটিইউ একটি নতুন ইউনিট। নবগঠিত ইউনিট সারা দেশে জঙ্গিবাদের বিরুদ্ধে সফলতার সঙ্গে কাজ করছে। আমরা জঙ্গিবাদের বিরুদ্ধে যত বেশি মানুষকে সচেতন করতে পারব, ততই আমরা সফল হব।

অনুষ্ঠানে অ্যান্টি টেররিজম ইউনিটের অতিরিক্ত আইজি মো. কামরুল আহসান স্বাগত বক্তব্য রাখেন। ধন্যবাদ জ্ঞাপন করেন ইউনিটের অতিরিক্ত ডিআইজি মো. মনিরুজ্জামান। উদ্বোধন অনুষ্ঠানে অতিরিক্ত আইজি (এঅ্যান্ডও) . মো. মইনুর চৌধুরী, পুলিশ স্টাফ কলেজের রেক্টর . মোহাম্মদ নাজিবুর রহমান, ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলামসহ বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজি, ঢাকার পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধানসহ অন্যান্য অতিথি উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন