সোমবার | মার্চ ০১, ২০২১ | ১৭ ফাল্গুন ১৪২৭

দেশের খবর

সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু

বণিক বার্তা ডেস্ক

বগুড়াসিরাজগঞ্জ  পাবনায় শনিবার রাত  রোববার একাধিক সড়ক দুর্ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর।

বগুড়া: জেলার শেরপুর উপজেলা আদমদীঘি উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন।

শেরপুর উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের হামছায়াপুর কাঁঠালতলায় থেমে থাকা ট্রাকের পেছনে ধাক্কা দেয়া পিকআপের হেলপার আব্দুল খালেক (৩৯) নিহত হয়েছেন। গতকাল সকালে নিহত হেলপার টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার লাইকল এলাকার আবুল হোসেনের ছেলে।

বগুড়ার শেরপুর হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর হোসেন জানান, পঞ্চগড় থেকে কাঠবোঝাই পিকআপটি ঢাকার পথে যাচ্ছিল। পথিমধ্যে ওই স্থানে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এবং মহাসড়কের পাশে দাঁড়ানো পাথরবোঝাই ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ওই পিকআপের হেলপার আব্দুল খালেক ঘটনাস্থলেই নিহত হন। মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া চালক পালিয়ে গেলেও দুর্ঘটনাকবলিত পিকআপটি জব্দ করা হয়েছে।

অন্যদিকে বগুড়ার আদমদীঘি উপজেলা সদরের ডহরপুর গ্রামের রাজমিস্ত্রি আবু বক্কর (৫০) শনিবার রাত ৮টার দিকে আদমদীঘি বাজার থেকে বাড়ি ফেরার পথে ছাতিয়ানগ্রাম সড়কে ডহরপুর রাস্তায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টর তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। আহত আবু বক্করকে আদমদীঘি হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নিহত আবু বক্কর উপজেলা সদরের ডহরপুর গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে। সে রাজমিস্ত্রির কাজ করত।

বগুড়ার আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দিন জানান, ট্রাক্টরটি আটকের চেষ্টা চলছে।

সিরাজগঞ্জ: জেলার উল্লাপাড়ায় বিধবা ভাতা নিতে আসার পথে মহাসড়ক পারাপারের সময় প্রাইভেটকারের চাপায় বেজারি রানী (৫৫) নামের এক নারী নিহত হয়েছেন।

গতকাল দুপুরে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে উল্লাপাড়া উপজেলার দবিরগঞ্জ এলাকায় দুর্ঘটনা ঘটে। নিহত বেজারি রানী উল্লাপাড়া উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের উত্তর কালিকাপুর গ্রামের মৃত কমলের স্ত্রী।

রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রফিকুল ইসলাম হিরো জানান, ওই নারী বিধবা ভাতা উত্তোলনের জন্য দবিরগঞ্জ বাজার এলাকায় ব্যাংক এশিয়ায় (এজেন্ট শাখা) আসছিলেন। মহাসড়ক পার হওয়ার সময় একটি দ্রুতগতির প্রাইভেটকার তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তিনি মারা যান।

হাটিকুমরুল হাইওয়ে থানার সার্জেন্ট আমিনুল ইসলাম খবরটি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে সেখানে কাউকে পায়নি এবং ঘাতক যানবাহনটি জব্দ করা সম্ভব হয়নি।

পাবনা: পাবনার চাটমোহরে দুই সিএনজির মুখোমুখি সংঘর্ষে আনোয়ার হোসেন ফেলা (৭৯) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো তিনজন। শনিবার রাত ৮টার দিকে পাবনা-চাটমোহর সড়কের মুলগ্রাম ইউনিয়নের রেলবাজার মোহাম্মদপুর কওমি মাদ্রাসা সংলগ্ন এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহত ফেলা উপজেলার মুলগ্রাম ইউনিয়নের চকউথলী গ্রামের মৃত ওয়াজ সরদারের ছেলে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন