রিয়েলমির প্রথম ‘সেলস অ্যান্ড সার্ভিস’ সেন্টারের যাত্রা

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশের গ্রাহকদের বিক্রয়োত্তর সেবা দিতে প্রথম সেলস এবং সার্ভিসিং সেন্টার চালু করেছে রিয়েলমি। রাজধানীর যমুনা ফিউচার পার্কে ব্র্যান্ডটির সেলস অ্যান্ড সার্ভিস ফ্ল্যাগশিপ সেন্টারের উদ্বোধন করা হয়।

রিয়েলমির বিবৃতিতে বলা হয়, সেন্টারটি ওয়ান স্টপ সলিউশন সেন্টার হিসেবে কাজ করবে এবং এখানে গ্রাহকরা সফটওয়্যার আপডেট, ক্লিনিং, হার্ডওয়্যার রিপ্লেসমেন্ট, ব্যাটারি অ্যাক্টিভেশন, হ্যান্ডসেট ডায়াগনসিস এবং সব ধরনের আফটার সেলস সার্ভিস পাবেন। তরুণদের জন্য সেবার সর্বোচ্চ মান নিশ্চিতে রিয়েলমি তাদের সার্ভিস সেন্টার থেকে কিছু নির্দিষ্ট সমস্যার ক্ষেত্রে ঘণ্টায় সেবা নিশ্চিত করবে।

টেক ট্রেন্ডসেটিং ব্র্যান্ড হিসেবে রিয়েলমি সবসময় তরুণদের পছন্দ প্রয়োজনীয়তার বিষয়টিকে অগ্রাধিকার দিয়ে আসছে। প্রচেষ্টার অংশ হিসেবে গ্রাহকদের আরো উন্নত পরিষেবার নিশ্চয়তার লক্ষ্যে রিয়েলমি নিজস্ব ফ্ল্যাগশিপ সেন্টার চালু করেছে। সার্ভিস সেন্টারটি থেকে গ্রাহকরা বুধবার ছাড়া সপ্তাহের প্রতিদিন বেলা ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত যেকোনো সময় প্রয়োজনীয় সেবা নিতে পারবেন।

রিয়েলমির দাবি, ইয়ুথ-সেন্ট্রিক ব্র্যান্ড হিসেবে তারা অভিনব সব ডিভাইস নিয়ে আসতে প্রতিশ্রুতিবদ্ধ। ডেয়ার টু লিপ স্পিরিটে বিশ্বাসী রিয়েলমি নিশ্চিত করছে তরুণ প্রজন্ম যাতে ট্রেন্ড-সেটিং স্মার্টফোন ব্র্যান্ডটির সঙ্গে দীর্ঘদিন সম্পৃক্ত থাকে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন