ভালোবাসা দিবসের নাটক ‘কাভার পেজ’

ফিচার প্রতিবেদক

ধীরে ধীরে এগিয়ে আসছে ভ্যালেন্টাইন ডে। দিনটিকে সামনে রেখে এখন থেকেই নাট্যনির্মাতারা নির্মাণ করছেন নাটক। তেমনই অপূর্ব-সাবিলা নূর জুটিকে নিয়ে নির্মাতা সঞ্জয় সমদ্দার নির্মাণ করেছেন কাভার পেজ পৃষ্ঠা ওল্টালেই অন্য গল্পএমন স্লোগানে নাটকটি নির্মাণ করেছেন তিনি। এর চিত্রনাট্য লিখেছেন ফেরারী ফরহাদ।

সদ্য শুটিং শেষ হওয়া নাটকটি প্রসঙ্গে সঞ্জয় সমদ্দার জানান, সব মানুষকে বাইরে থেকে বোঝা যায় না। যেমন প্রচ্ছদ দেখে বোঝা যায় না বইটা কেমন। সেজন্য বইটা পুরোটা পড়তে হয়। তেমনিভাবে কোনো মানুষকে বাইরে থেকে ভাসা ভাসা দেখে বিচার করা উচিত নয়। ঠিক বিষয়টিকে কেন্দ্র করে নির্মিত হয়েছে ভালোবাসা ঘরানার নাটক কাভার পেজ।

কাভার পেজ নাটকে অপূর্বর চরিত্রের নাম উদয়। মহল্লার বখে যাওয়া যুবকের চরিত্রে দেখা যাবে তাকে। যদিও মানুষটা অন্য রকম। আর সাবিলাকে দেখা যাবে সরকারি এক কর্মকর্তার মেয়ে নীপার চরিত্রে। উচ্ছল সাহসী মেয়েটার সঙ্গে উদয়ের ভুল বোঝাবুঝি চলতে থাকে নানা কারণে। নাটকটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন সাবেরী আলম, রাশেদা আক্তার, সিয়াম নাসির প্রমুখ। প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, কাভার পেজ উন্মুক্ত হচ্ছে বিশ্ব ভালোবাসা দিবসের বিশেষ চমক হিসেবে, ফেব্রুয়ারিতে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন