‘বাঁশের চেয়ে কঞ্চি বড়’

ফিচার প্রতিবেদক

উর্মিলা শ্রাবন্তী কর, আইরিন তানি মীর সাব্বির তিন অভিনয়শিল্পীকে এবার একসঙ্গে দেখা যাবে একই নাটকে। নাটকের নাম বাঁশের চেয়ে কঞ্চি বড় সাত পর্বের ঈদ ধারাবাহিকটি রচনা করেছেন শফিকুর রহমান শান্তনু এবং নির্মাণ করেছেন মাহমুদ হাসান রানা। রাজধানীর অদূরে পূবাইলের একটি শুটিং হাউজে এর দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে মীর সাব্বির বলেন, ঈদ ধারাবাহিকটির গল্প চমত্কার। আমার চরিত্রের নাম মুহুরি মীর উল্যাহ। একটি মজার চরিত্র। যেহেতু নাটকটির গল্প অনেকটাই কমেডি ঘরানার, তাই আমার বিশ্বাস নাটকটি দর্শকের ভালো লাগবে।

বাঁশের চেয়ে কঞ্চি বড় নাটকটি পারিবারিক দ্বন্দ্বের গল্প নিয়ে তৈরি। নাটকটি নিয়ে বেশ আশাবাদী অভিনেত্রী উর্মিলা। নাটকে রিনি চরিত্রে অভিনয় করেছেন আইরিন তানি। তার মতে, ঈদের জন্য যে ধরনের গল্প নিয়ে নাটক নির্মাণ করা উচিত, নাটকটি ঠিক তেমনই। এখানে আমার চরিত্রের নাম রিনি।

নাটকের তিন অভিনয়শিল্পীই বর্তমানে ব্যস্ত সময় পার করছেন। মীর সাব্বির ২১-২৬ জানুয়ারি পর্যন্ত টানা বর্ণনাথের নির্দেশনায় কয়েকটি নাটকের কাজ করবেন। আইরিন তানি ব্যস্ত থাকবেন ফরিদুল হাসানের নির্দেশনায় বাহানা ধারাবাহিকের শুটিংয়ে। আর উর্মিলা এরই মধ্যে একটি বিজ্ঞাপনের কাজ করবেন বলে জানিয়েছেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন