নাশকতার পরিকল্পনার অভিযোগ

জয়পুরহাটে বিএনপির ২৩ নেতাকর্মী আটক

বণিক বার্তা প্রতিনিধি, জয়পুরহাট

নাশকতার পরিকল্পনার অভিযোগে জয়পুরহটে জেলা বিএনপির বিএনপির ২৩ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। গতকাল দুপুরে জয়পুরহাট শহরের প্রধান সড়কের বাটার মোড়ে অবস্থিত জেলা বিএনপির আহ্বায়কের ব্যক্তিগত কার্যালয় থেকে তাদের আটক করা হয়।

যদিও নাশকতার পরিকল্পনার কথা অস্বীকার করেছেন বিএনপি নেতারা। তাদের দাবি, আসন্ন পৌরসভা নির্বাচন নিয়ে আলোচনা করতে নেতাকর্মীরা জড়ো হয়েছিলেন।

আটককৃতদের মধ্যে জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ শামছুল হক, যুগ্ম আহ্বায়ক আব্দুল ওহাব, বিএনপি নেতা আনিছুর রহমান তালুকদার, আমিনুর রহমান বকুল, সোহেল তালুকদার, তা্জ উদ্দিন, মওদুদ আলম, ছাত্রদল নেতা রেজা হাসান, রনি রয়েছেন।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আলমগীর জাহান জানান, জেলা বিএনপির আহ্বায়কের ব্যক্তিগত কার্যালয়ে জেলা উপজেলা থেকে আসা নেতাকর্মীরা নাশকতার পরিকল্পনা করছেন, এমন গোপন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালিয়ে ২৩ জনকে আটক করা হয়। সময় সেখান থেকে লাঠিসোটাসহ বেশকিছু দেশীয় অস্ত্রও উদ্ধার করা হয়েছে। ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ব্যাপারে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক গোলজার হোসেন মাসুদ রানা প্রধান জানান, পৌর নির্বাচনকে কেন্দ্র করে আলোচনা করতে জয়পুরহাট সদর, কালাই আক্কেলপুর উপজেলা থেকে নেতাকর্মীরা জেলা বিএনপির আহ্বায়কের সঙ্গে সাক্ষাৎ করতে এলে পুলিশ তাদের আটক করে। নাশকতার পরিকল্পনা বা কোনো অস্ত্রশস্ত্রের ঘটনা সঠিক নয়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন