শুক্রবার | জানুয়ারি ১৫, ২০২১ | ২ মাঘ ১৪২৭

শেয়ারবাজার

নিউ লাইন ক্লথিংসের পর্ষদ সভা ১৬ জানুয়ারি

নিজস্ব প্রতিবেদক

নিউ লাইন ক্লথিংস লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হবে। এতে চলতি হিসাব বছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর) কোম্পানিটির অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

৩০ জুন সমাপ্ত ২০২০ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের মোট ১০ শতাংশ লভ্যাংশ দিয়েছে নিউ লাইন ক্লথিংস। এর মধ্যে শতাংশ নগদ বাকি শতাংশ স্টক লভ্যাংশ। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে টাকা ১৪ পয়সা, আগের হিসাব বছরে যা ছিল টাকা ১২ পয়সা। ৩০ জুন প্রতিষ্ঠানটির শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়ায় ২৩ টাকা ৮৩ পয়সা, আগের হিসাব বছর শেষে যা ছিল ২৪ টাকা ৫৫ পয়সা।

এদিকে চলতি বছরের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর) কোম্পানিটির ইপিএস হয়েছে ৪৭ পয়সা, আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ৪৫ পয়সা। ৩০ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির এনএভিপিএস দাঁড়িয়েছে ২৪ টাকা ৩১ পয়সা।

সর্বশেষ রেটিং অনুসারে নিউ লাইন ক্লথিংসের ঋণমান দীর্ঘমেয়াদে ট্রিপল বি মাইনাস স্বল্পমেয়াদে এসটি-ফোর ২০১৭ থেকে ২০১৯ হিসাব বছরের নিরীক্ষিত ২০২০ হিসাব বছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদনসহ প্রাসঙ্গিক অন্যান্য তথ্যের ভিত্তিতে প্রত্যয়ন করেছে ইমার্জিং ক্রেডিট রেটিং লিমিটেড (ইসিআরএল)

২০১৯ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের মোট ১০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল নিউ লাইন ক্লথিংস। এর মধ্যে শতাংশ নগদ শতাংশ স্টক লভ্যাংশ।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন