বুধবার | জানুয়ারি ২৭, ২০২১ | ১৩ মাঘ ১৪২৭

টকিজ

প্রথমবারের মতো এক ছবিতে বিজয় সেতুপথি ও ক্যাটরিনা

ফিচার ডেস্ক

প্রথমবারের মতো বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফ জুটি বাঁধছেন দক্ষিণের বিজয় সেতুপথির সঙ্গে। ক্যাটরিনা এখন শুটিং করছেন ফোন ভূত ছবির। আগামী মার্চে সালমান খানের সঙ্গে শুরু করবেন টাইগার থ্রির শুটিং।

ভারতীয় গণমাধ্যম পিংকভিলা জানাচ্ছে, বিশিষ্ট নির্মাতা শ্রীরাম রাঘবনের পরবর্তী ছবিতে দেখা যাবে ক্যাটরিনা কাইফ বিজয় সেতুপথিকে। ছবির নাম এখনো ঠিক হয়নি। তবে এপ্রিলে পুনেতে এর শুটিং শুরু হবে এটা পাকা খবর।

আন্ধাধুনের মতো প্রশংসিত ছবির পর রাঘবনের নতুন ছবি নিয়ে সমালোচক-দর্শকরা কৌতূহল নিয়ে অপেক্ষায় আছেন। পিংকভিলা জানাচ্ছে, আন্ধাধুনের মতো এবারো তিনি কোনো ছোট গল্প অবলম্বনেই হয়তো সিনেমা বানাবেন।

পিংকভিলা জানাচ্ছে, ক্যাটরিনা তার ক্যারিয়ারের পর্যায়ে এসে ভিন্ন ধরনের চরিত্রের সন্ধান করছেন। তাই শ্রীরাম রাঘবনের প্রস্তাব পেয়ে সম্মতি দিতে আর দেরি করেননি।

নতুন ছবি নির্মিত হবে রাঘবনের নিজস্ব ব্যানারে; ম্যাচবক্স পিকচারস। ছবির কনসেপ্ট বেশ গভীর। আর ছবিটি সীমিত বাজেটে নির্মাণ করা হবে। পুনের সঙ্গে রাঘবনের বিশেষ আবেগময় সম্পর্ক আছে। তার এক হাসিনা থি, জনি গাদ্দার, বাদলাপুর আন্ধাধুন পুনেভিত্তিক ছবি। এবং নতুনটিও সে রকমই হবে। পুনেতে বিজয় সেতুপথি ক্যাটরিনাকে নিয়ে তিনি লম্বা সময় শুটিং করবেন’—একটি সূত্রের বরাত দিয়ে জানিয়েছে পিংকভিলা।

অতি সম্প্রতি মুক্তি পেয়েছে বিজয় সেতুপথির তামিল ছবি মাস্টার। ছবিটি ভারতে দারুণ সাড়া ফেলেছে। আমির খানের লাল সিং চাড্ডা ছবিতেও তাকে দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

ওদিকে বছর ক্যাটরিনার বেশ ব্যস্ততায় যাবে। ফোন ভূতের পর যোগ দেবেন টাইগার থ্রি রাঘবনের ছবিতে। বছরের শেষ দিকে তার যুক্ত হওয়ার কথা আলী আব্বাস জাফরের ছবিতে। এটি হবে বলিউডের প্রথম নারী সুপারহিরো ছবি। সে হিসেবে ক্যাটরিনা হতে যাচ্ছেন বলিউডের প্রথম নারী সুপারহিরো।

 

সূত্র: পিংকভিলা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন