শুক্রবার | জানুয়ারি ১৫, ২০২১ | ২ মাঘ ১৪২৭

টেলিকম ও প্রযুক্তি

ভারতীয় ইকম এক্সপ্রেসের বিনিয়োগ পেল পেপারফ্লাই

নিজস্ব প্রতিবেদক

দেশের অন্যতম পণ্য সরবরাহ নেটওয়ার্ক পেপারফ্লাই ভারতের ইকম এক্সপ্রেসের কাছ থেকে ১০০ কোটি টাকা বিনিয়োগ পেয়েছে। গত মঙ্গলবার এক বিবৃতিতে ভারতীয় প্রতিষ্ঠান ওয়ারবার্গ পিনকাস এবং সিডিসি গ্রুপের আওতাধীন পণ্য সরবারহ সেবাদাতা প্রতিষ্ঠান ইকম এক্সপ্রেসের সঙ্গে বিনিয়োগ প্রক্রিয়া চূড়ান্ত হওয়ার তথ্য নিশ্চিত করে পেপারফ্লাই।

২০১৬ সালে চার সহপ্রতিষ্ঠাতা শাহরিয়ার হাসান, রাজিবুল ইসলাম, রাহাত আহমেদ এবং শামসুদ্দিন আহমেদের হাত ধরে যাত্রা করে পেপারফ্লাই উদ্যোগ। গত পাঁচ বছরে দেশের -কমার্স খাতের পণ্য সরবরাহে নেতৃত্বস্থানীয় পর্যায়ে পৌঁছেছে প্রতিষ্ঠানটি।

পেপারফ্লাইয়ের বিবৃতিতে বলা হয়, স্ব-দেশের বাইরে প্রথম বিনিয়োগ করল ইকম এক্সপ্রেস। ভারতজুড়ে হাজার ৯০০ ডেলিভারি পয়েন্টের মাধ্যমে দৈনিক ১০ লাখ মানুষের কাছে পণ্য পৌঁছে দিচ্ছে প্রতিষ্ঠানটি।

বিদেশী বিনিয়োগ এবং অংশীদারিত্ব প্রসঙ্গে পেপারফ্লাইয়ের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) শাহরিয়ার হোসেন বলেন, দেশের প্রযুক্তি খাতের প্রসারের সঙ্গে -কমার্স পণ্য সরবরাহ সেবা কয়েক গুণ বেড়ে যাবে। প্রযুক্তি এবং উদ্ভাবনের সমন্বয়ে পণ্য ব্যবস্থাপনার গতানুগতিক ধারণা পাল্টে দিতে ইকম এক্সপ্রেসের সঙ্গে অংশীদারিত্ব সহায়ক হবে বলে মন্তব্য করেন তিনি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন