চসিক নির্বাচন

সহিংসতায় আ.লীগ কর্মী নিহত: বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীসহ আটক ২৬

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনকে কেন্দ্র করে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে গোলাগুলিতে আজগর আলী বাবুল নামে এক ব্যক্তি নিহতের ঘটনায় বিদ্রোহী প্রার্থী মো. আবদুল কাদেরসহ ২৬ জনকে আটক করেছে পুলিশ। আজ বুধবার ভোররাতে তাদের আটক করে পুলিশ। ঘটনার পরপরই রাতেই নিহত বাবুলের ছেলে সেজান মাহমুদ সেতু ডবলমুরিং থানায় মামলা দায়ের করেন। মামলায় ১৩ জনের নাম উল্লেখ করে আসামি করা হয়েছে। এছাড়া মামলায় আরও ৩০ থেকে ৪০ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (পশ্চিম) আবু বকর ছিদ্দিক জানান, নগরীর ২৮নং পাঠানটুলিতে দুই কাউন্সিলর প্রার্থীর মধ্যে সংঘর্ষের ঘটনায় ২৬ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তাদের মধ্যে যাদের সম্পৃক্ততা পাওয়া যাবে তাদের এই ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার দেখানো হবে।

গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে চসিকের পাঠানটুলি ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুরের সমর্থকদের সঙ্গে একই দলের বিদ্রোহী প্রার্থী সাবেক কাউন্সিলর আবদুল কাদেরের অনুসারীদের সঙ্গে সংষর্ঘের ঘটনা ঘটে। এসময় গোলাগুলিতে নজরুল ইসলাম বাহাদুরের অনুসারী আজগর আলী বাবুল গুলিবিদ্ধ হন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন