বাগেরহাটে শিক্ষকের মরদেহ উদ্ধার

বণিক বার্তা প্রতিনিধি, বাগেরহাট

বাগেরহাটের মোরেলগঞ্জে সুপারি বাগান থেকে শহিদুল ইসলাম হাওলাদার (৫২) নামে এক মাদরাসা শিক্ষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৩ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে মোরেলগঞ্জ উপজেলার দাসখালী গ্রামের আলমগীর শেখের বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত শহিদুল ইসলাম হাওলাদার মোরেলগঞ্জ উপজেলার হোগলাপাশা গ্রামের আব্দুল গনি হাওলাদারের ছেলে। তিনি পিরোজপুর জেলার নামাজপুর দাখিল মাদরাসার শিক্ষক ছিলেন।

স্থানীয় ইউপি সদস্য মো. পারভেজ হালদার বলেন, স্থানীয় বাসিন্দা সুধারানী মজুমদার বাগানের মধ্যে মরদেহ দেখতে পেয়ে আমাদের খবর দেয়। আমরা পুলিশ বিষয়টি অবহিত করি। পুলিশ আসলে ঘটনাস্থলে আমরা যাই। বাগানের মধ্যে উই পোকার মাটির উপর শিক্ষক শহিদুল হাওলাদারের মরদেহ পড়েছিল। তার গলা ও বুকের উপর ভাঙ্গা সুপারি গাছ ছিল। তার পাশেই সুপারি গাছে ওঠার জন্য বেড়ি (রশি) ছিল। ধারণা করা হচ্ছে রাতের কোন একসময় তিনি সুপারি পাড়তে উঠেছিলেন। সেখান থেকে পড়ে এই দুর্ঘটনা ঘটে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, আমরা শহিদুল ইসলামের মরদেহ মরদেহ উদ্ধার করেছি। সুরতাহাল শেষে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। প্রাথমিকভাবে ধারণা করছি রাতে সুপারি পাড়তে উঠে সুপারি গাছ ভেঙে পড়ে তার মৃত্যু হয়েছে। তার শরীরে কোন আঘাতে চিহ্ন নেই।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন