দিনটি যেমন- ২৬.১২.২০২০

আজ ২৬ তারিখ। সে হিসাবে আপনার সঠিক জন্মসংখ্যা (২৬=২+৬)= ৮। আজ আপনার জন্মদিন হওয়ার কারণে ব্যবসায়ী হিসেবে আপনি যথেষ্ঠ সফলতা অর্জন করতে পারবেন, যদিও পার্টনারশিপ ব্যবসায়ে আপনার উন্নতির আশা নেহায়েৎই কম। অর্থ-ব্যবস্থাপনা বিষয়ে আপনি খুবই পারদর্শী। বস্তুবাদী-চিন্তার প্রতি আপনি যথেষ্ঠ মনোযোগী এবং আপনার চিন্তা-ভাবনাও বেশ বাস্তবসম্মত। আপনি একজন উচ্চাভিলাষী ব্যক্তি, সেই সাথে ভীষণ সহযোগিতাপূর্ণও। জাতিকা বা জাতক হিসেবে আপনার জন্য- 

শুভ বর্ণ : আসমানী, কালচে নীল, লালচে নীল, ক্রিম, সবুজ এবং সাদা।

শুভ বার : শনি, রবি এবং সোম।   

শুভ রত্ন: কালো মুক্তা, এমেথিস্ট এবং ফিরোজা।

গুরুত্বপূর্ণ তারিখ : ২, ৪, ৫, ৮, ১১, ১৩, ১৪, ১৭,  ২০, ২২, ২৩, ২৬, ২৯, এবং ৩১।

গুরুত্বপূর্ণ সংখ্যা : ১, ২, ৪, ৫ এবং ৮।  

উপযোগী পেশা : রাজনীতি, ব্যবসায়িক নেতৃত্ব, ব্যবস্থাপনা, বাণিজ্যিক পণ্য, ললিতকলা, মিডিয়া প্রোডাকশন, খনিজদ্রব্য, ক্রীড়া, এবং কৃষিকর্ম সংশ্লিষ্ট  পেশায় আপনি অসামান্য সাফল্য লাভ করতে সমর্থ হবেন।  

বিশেষ পরামর্শ : উপার্জিত অর্থ-সম্পদ আপনি এমনভাবে ব্যবহার এবং বিনিয়োগ করুন, যেন জীবনের শেষভাগে অর্থকষ্টে পড়তে না হয়।       

এবার অন্যান্য জন্মসংখ্যার ব্যক্তিদের সাথে আপনিও জেনে নিন কেমন কাটতে পারে আজ আপনার দিনটি।                                                                             

 

(১) অর্থ-ব্যবস্থাপনাকে সামাল দেয়া মোটেও কোনো কঠিন কাজ হবে না আজ; কিন্তু, সময়-ব্যবস্থাপনাকে নিয়ন্ত্রণে  রাখা দুরূহ হতে পারে। প্রেম-প্রণয়ে সম্প্রীতি বজায় রাখা রীতিমত অসম্ভব হলেও, সাংসারিক ক্ষেত্রে সৌহার্দ বজায় রাখা কঠিন হবে না হয়তো। সবই চেষ্টার এবং নেক নিয়তের বিষয়।   

(২) অনেকজনের পরামর্শ নিয়ে কাজ করলে, কাজটি কেঁচে  যাবার আশঙ্কা রয়েছে আজ। তাই, করনীয় নির্ধারণে  কিম্বা সিদ্ধান্ত নির্মাণে নিজের জ্ঞান-বুদ্ধি-বিবেচনার উপর ভর করে চলুন আজ সবচেয়ে বেশি। খুবই প্রয়োজন মনে করলে, আলোচনা করুন বিশ্বস্ত এবং নির্ভরযোগ্য একজনের সাথে; এর বেশি কারো সাথে নয়।  

(৩) বিপরীত লিঙ্গের কোনো ব্যক্তির যন্ত্রণায় কাজ-কর্মে ব্যাঘাত ঘটা নয়,  বরঞ্চ, তাদের সহযোগিতায় কাজ সম্পন্ন করা সম্ভব আরো সহজ হবে। ঘটতে পারে কিছু অর্থলাভ। তবে, এটা সম্ভাবনার কথা, আপনার যদি আগ্রহ বা চেষ্টা না থাকে, তাহলে ঘটবে না হয়তো কিছুই। বিদেশ-যাত্রা যোগ শুভ হবে আজ।   

(৪) আইনি বিষয়ে অন্যের সহযোগিতা পাওয়া সহজ হতে পারে আজ। বিচার-সালিশে কিম্বা মামলা-মোকদ্দমায় জয়লাভ ঘটার সম্ভাবনা রয়েছে আজ আপনার কিম্বা আপনার পক্ষের লোকজনদেরই। প্রাকৃতিক আপদ-বিপদ-মুসিবৎ হতে সতর্ক থাকতে চেষ্টা করুন আপনার পক্ষে যতটুকু থাকা সম্ভব। কৃষিকাজে বা কৃষিপণ্য কেনাবেচায় লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে।  

(৫) ছোট্ট কোন বিষয়কে কেন্দ্র করে বড় ধরনের কোনো ভুল বোঝাবুঝি ঘটে যেতে পারে যে কারো সাথে। মানে, এ ধরনের কিছু ঘটার আশঙ্কা রয়েছে আজ। চেষ্টা করুন এ সম্ভাবনা এড়িয়ে চলতে। তারপরেও যদি তেমন কিছু ঘটেই যায়, ফয়সালা করে নিন, বিষয়টি আরো জটিল আকার ধারন করার আগেই।

(৬) ভ্রমণের প্রয়োজনীয়তা বাড়তে পারে, সেই সাথে পরিমাণও। তবে অনেক সুফলদায়ক ভ্রমণ করতে পারবেন হয়তো আজ আপনি; সেটা দেশে বা বিদেশে যেখানেই হোক না কেন। যে কোনো সহজ বা কঠিন সূত্র থেকে ঘটতে পারে কিছু অর্থলাভ। তীর্থ-যাত্রা জাতীয় কোনো কাজে আগ্রহ তৈরি হতে পারে। 

(৭) কারো প্রতারণায় বা বিশ্বাসঘাতকতায় বিষণ্ণ (ক্ষেত্রবিশেষে বিপন্ন) বোধ করতে পারেন। কাজ-কর্মে গতি মন্থর হলেও, সফলতা জুটবে, আশা করা যায়, আজ কাঙ্ক্ষিত মাত্রাতেই। যে কোনখানে হুট করে বসে পড়বেন না আজ আগে বসার জায়গাটা ভালো মত পরীক্ষা করে নিন। বাজেটের সাথে ব্যয়কে ভারসাম্যপূর্ণ রাখুন।  

(৮) বিপরীত লিঙ্গের যে কোনো ব্যক্তির সাথে যথেষ্ঠ সমঝোতা করে চলতে চেষ্টা করুন। তা না হলে, সামান্য কোনো বিষয়কে কেন্দ্র করে তাদের (কারো) সাথে অসামান্য কোনো বিতন্ডায় বা সংঘর্ষে জড়িয়ে পড়ার আশঙ্কা আছে। অপচয় এড়িয়ে চলুন। বিশেষভাবে সতর্ক থাকুন আজ আপনি আর্থিক লেনদেনের কাজে।   

(৯) কাজ-কর্ম নিয়ে যথেষ্ঠই টেনশনের মধ্যে থাকার আশঙ্কা রয়েছে আজ। আমার পক্ষ থেকে পরামর্শ হচ্ছে, টেনশন করে শরীর খারাপ করার প্রয়োজন নেই। আপনি শুধু মন লাগিয়ে কাজ করে যান। দেখবেন, টেনশন কোথায় চলে গেছে! আর সফলতা পেতেও বেশি দেরি লাগবে না, এই প্রক্রিয়ার অনুসরণ করলে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন